সেরা ২০টি উপায়ে ফ্রি লটারি খেলে অনলাইনে টাকা ইনকাম করার উপায়

প্রিয় বন্ধুরা আপনারা কি ফ্রি লটারি খেলে টাকা ইনকাম করতে চাচ্ছেন তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য। আজকের এই পোস্টে আপনাদের জানাবো সেরা ২০টি উপায়ে ফ্রি লটারি খেলে অনলাইনে টাকা ইনকাম করার উপায়। তো চলুন এ বিষয়ে বিস্তারিত জেনে নেওয়া যাক।
সেরা ২০টি উপায়ে ফ্রি লটারি খেলে অনলাইনে টাকা ইনকাম করার উপায়

বিভিন্ন অ্যাপস এবং ওয়েবসাইট থেকে ফ্রি লটারি খেলার মাধ্যমে এবং গেম খেলার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন সেজন্য আজকের নিচের অংশগুলো মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়তে থাকুন বা পড়ে ফেলুন।

পোস্ট সূচিপত্রঃ সেরা ২০টি উপায়ে ফ্রি লটারি খেলে অনলাইনে টাকা ইনকাম করার উপায় 

সেরা ২০টি উপায়ে ফ্রি লটারি খেলে অনলাইনে টাকা ইনকাম করার উপায়

আপনি কি অনলাইনের মাধ্যমে ফ্রি লটারি খেলে টাকা ইনকাম করতে চাচ্ছেন তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য অনেক গুরুত্বপূর্ণ হতে চলেছে। সেরা ২০টি উপায়ে ফ্রি লটারি খেলে অনলাইনে টাকা ইনকাম করার উপায় সম্পর্কে নিচের অংশে জানতে পারবেন। 

আরো পড়ুনঃ সহজে বিটকয়েন থেকে টাকা আয় করার উপায়

তবে মনে রাখবেন আপনি যদি কোন ওয়েবসাইট বা অ্যাপস এ টাকা জমা দিয়ে লটারি খেলেন তাহলে সেটা সেটা জুয়ার মধ্যে পড়ে যায় এটা অবৈধ এবং হারাম তাই এরকম টাকা জমা দিয়ে যদি খেলতে হয় তাহলে সেটা এড়িয়ে চলার চেষ্টা করবেন। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে ফ্রি লটারি খেলে টাকা আয় করার উপায় জানা যাক। 

Quizi থেকে টাকা ইনকাম

ফ্রি লটারি খেলে টাকা ইনকাম করার জন্য Quizi একটি সেরা ওয়েবসাইট এখানে আপনি আপনার একটি একাউন্ট তৈরি করে নিবেন এবং তারপরে সেখানে বিভিন্ন রকমের লটারি খেলার অপশন রয়েছে সেখান থেকে লটারি খেলতে পারবেন এবং এছাড়াও এখানে আপনি বিভিন্ন রকম কুইজ প্রশ্নের উত্তর দিয়ে ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন। Quizi থেকে টাকা ইনকাম করার জন্য এবং এই ওয়েবসাইট সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য। তাদের মূল ওয়েবসাইট ভিজিট করে দেখতে পারেন। Quizi ওয়েবসাইট ভিজিট করতে এখানে ক্লিক করুন

Winit থেকে টাকা ইনকাম

অনলাইনের মাধ্যমে কুইজ খেলে টাকা ইনকাম করার জন্য আরেকটি সেরা ওয়েবসাইট হলো Winit এখানে আপনি বিভিন্ন রকম কুইজ খেলতে পারবেন এবং অর্থ উপার্জন করতে পারবেন এবং সেই অর্থগুলো বিকাশ নগদ এবং রকেটের মাধ্যমে তুলন করতে পারবেন। এই ওয়েবসাইট সম্পর্কে আরো বিস্তারিত জানতে এবং কুইজ খেলার জন্য এই লিংকে ক্লিক করুন। 

Perk pop Quis থেকে টাকা ইনকাম

এটি একটি অ্যান্ড্রয়েড কুইজ খেলে টাকা ইনকাম করার অ্যাপস এই অ্যাপসের একটি অ্যাকাউন্ট তৈরি করে এখানে আপনি বিভিন্ন রকম কুইজ খেলতে পারবেন এবং লটারি খেলতে পারবেন। এখান থেকে লটারি খেলে এবং কুইজ খেলার মাধ্যমে অর্থ উপার্জন করে সেগুলো একটি ব্যাংক একাউন্টে নিতে পারবেন। Perk pop Quis টাকা ইনকাম করার জন্য এই অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে এই লিংকে ক্লিক করুন। 

MPL গেম খেলে টাকা ইনকাম

অনলাইনে ফ্রি লটারি খেলার টাকা ইনকাম করার জন্য আরেকটি সেরা ওয়েবসাইট হলো MPL এখানে আপনি বিভিন্ন রকম ব্যক্তিদের সাথে প্রতিযোগিতা করে লটারি খেলতে পারবেন এবং তাদেরকে হারিয়ে যদি যেতে যেতে পারেন তাহলে সেখান থেকে আপনি টাকা পেয়ে যাবেন। এভাবে এই ওয়েবসাইটের মাধ্যমে প্রচুর টাকা আয় করতে পারবেন। MPL ওয়েবসাইট সম্পর্কে আরো বিস্তারিত জানতে এবং লটারি খেলতে এই লিংকে ক্লিক করুন। 

Gamethon অ্যাপের মাধ্যমে টাকা আয়

এটা মূলত একটি ক্রিকেটার এখানে আপনি বিভিন্ন রকম ক্রিকেট খেলার সময় বাজি ধরতে পারবেন এবং আপনার নির্দিষ্ট দল যদি জিতে যায় তাহলে আপনি সেখান থেকে টাকা জিতে যাবেন। এখানে অনেকে লটারি খেলার মাধ্যমে প্রচুর টাকা আয় করে তাই আপনি যদি আয় করতে চান তাহলে এই ওয়েবসাইটে ভিজিট করতে এই লিংকে ক্লিক করুন। 

Free Lottery থেকে টাকা ইনকাম

ফ্রি লটারি খেলে টাকা ইনকাম করার আরো একটি ওয়েবসাইট হলো Free Lottery এখানে আপনি প্রতিদিন ফ্রী লটারি খেলতে পারবেন এবং লটারি খেলার পরে যদি দিতে পারেন তাহলে সেখান থেকে ভালো পরিমাণ টাকা পেয়ে যাবেন এবং সেগুলো টাকা আপনার একাউন্টে নিয়ে নিতে পারবেন। এই ওয়েবসাইটে লটারি খেলার জন্য এবং আরো বিস্তারিত জানার জন্য এই লিংকে ক্লিক করুন। 

Clip Claps গেম খেলে টাকা ইনকাম

Clip Claps একটি শর্ট ভিডিও প্ল্যাটফর্ম এখানে আপনি বিভিন্ন রকম ভিডিও আপলোড করতে পারবেন এবং সেখান থেকে অনেক কয়েন জিততে পারবেন এবং সেগুলো কয়েনের মাধ্যমে আপনি ডলার অর্জন করবেন। এভাবে আপনি যত ভিডিও আপলোড করবেন তত আপনার কয়েন ইনকাম হবে এবং টাকা হিসেবে চলে আসবে। এই ওয়েবসাইট সম্পর্কে আরও বিস্তারিত জানতে এবং টাকা ইনকাম করতে এই লিংকে ক্লিক করুন। 

Cointiply অ্যাপ থেকে টাকা আয়

এটা মূলত একটি বিটকয়েন প্ল্যাটফর্ম এখানে আপনি বিভিন্ন রকম লটারি খেলতে পারবেন এবং সেখান থেকে বিটকয়েন অর্জন করতে পারবেন এবং সেগুলো বিটকয়েন টাকা হিসেবে বের করে নিতে পারবেন। প্রথমে আপনাকে এই ওয়েবসাইটে একটা অ্যাকাউন্ট তৈরি করতে হবে এবং তারপরে খেলতে হবে। তাই এই ওয়েবসাইট সম্পর্কে আরও বিস্তারিত জানতে এবং খেলার জন্য এই লিংকে ক্লিক করুন।

Pick My Postcode লটারি খেলে আয়

এটি একটি পোস্ট কোড লটারি টাকা আয় করার সেরা ওয়েবসাইট। এখানে আপনি একটি অ্যাকাউন্ট তৈরি করে লটারি খেলতে পারবেন এবং সেখান থেকে প্রচুর পরিমাণ টাকা আয় করতে পারবেন এবং সেগুলো টাকা আপনার একাউন্টে নিয়ে নিতে পারবেন। এখানে লটারি খেলার জন্য এবং এই ওয়েবসাইট সম্পর্কে আরও জানতে এই লিংকে ক্লিক করুন। 

Admob অ্যাপ থেকে টাকা আয়

এটি একটি গুগল ওয়েবসাইট এখানে আপনি আপনার অ্যাপ্লিকেশন মনিটাইজেশন করার মাধ্যমে এবং অ্যাড দেখানোর মাধ্যমে টাকা আয় করতে পারবেন। এখান থেকে টাকা আয় করার জন্য আপনার একটি অ্যাপস থাকতে হবে। এই ওয়েবসাইট সম্পর্কে আরও জানতে এবং টাকা আয় করতে এই লিংকে ক্লিক করুন। 

Ludo খেলে টাকা ইনকাম

আপনারা হয়তো জানেন লুডু খেলে টাকা ইনকাম করা যায়। লুডু খেলে টাকা ইনকাম করার জন্য প্রথমে আপনাকে একটি একাউন্ট তৈরি করে নিতে হবে এবং এখানে আপনি অন্য ব্যক্তিদের সাথে লুডু গেম খেলতে পারবেন।

আরো পড়ুনঃ বিনা পরিশ্রমে ঘরে বসে লাখ  টাকা আয় করার উপায় 

এবং আপনি যদি জিতেন তাহলে সেখান থেকে টাকা পেয়ে যাবেন এবং সেগুলো টাকা তুলে নিতে পারবেন। লুডু গেম খেলে টাকা ইনকাম করার জন্য এই ওয়েবসাইট ভিজিট করে দেখতে পারেন। ভিজিট করতে এই লিংকে ক্লিক করুন। 

Free National Lotto থেকে টাকা আয়

Free National Lotto থেকে টাকা আয় করার জন্য আপনাকে এখানে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে এবং সেখান থেকে টাকা আয় করতে পারবেন। এই ওয়েবসাইট সম্পর্কে আরও বিস্তারিত জানতে এবং টাকা ইনকাম করতে এই লিংকে ক্লিক করুন। 

Free Emoji Lottery থেকে টাকা আয়

ফ্রি লটারি ইনকাম করার জন্য আরেকটি সেরা ওয়েবসাইট হলো Free Emoji Lottery এখানে আপনি একটি অ্যাকাউন্ট তৈরি করে লটারি খেলতে পারবেন এবং সেখান থেকে যদি জিততে পারেন তাহলে টাকা পেয়ে যাবেন এবং সেগুলো টাকা উত্তোলন করতে পারবেন। তাই এই ওয়েবসাইট সম্পর্কে আরো বিস্তারিত জানতে এবং লটারি খেলতে এই লিঙ্কে ক্লিক করুন। 

Free Birthday Lottery থেকে টাকা আয়

আরেকটি ফ্রি লটারি খেলার টাকা ইনকাম করার সেরা ওয়েবসাইট হলো Free Birthday Lottery এখানে আপনি একটি একাউন্ট তৈরি করে ফ্রি লটারি খেলতে পারবেন এবং সেখানে যদি জিততে পারেন তাহলে টাকা পেয়ে যাবেন এবং সেগুলো টাকা তুলে নিতে পারবেন। এই ওয়েবসাইট সম্পর্কে আরো বিস্তারিত জানতে এবং লটারি খেলতে এই লিংকে ক্লিক করুন। 

Mind Body Trivia App থেকে ইনকাম

Mind Body Trivia App থেকে টাকা ইনকাম করার জন্য প্রথমে আপনাকে গুগল প্লে স্টোরে গিয়ে এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে হবে এবং সেখানে বিভিন্ন রকম গেম পাবেন সেগুলো গেম খেলার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। এই অ্যাপ্লিকেশন ডাউনলোড করার জন্য এই লিংকে ক্লিক করুন। 

Gamethon মোবাইল অ্যাপ থেকে টাকা আয়

Gamethon একটি ফ্যান্টাসি ক্রিকেট গেমিং অ্যাপ। এই অ্যাপে একটি অ্যাকাউন্ট তৈরি করে বিভিন্ন জনের সাথে কনটেস্ট করতে পারবেন এবং সেখান থেকে যদি আপনি দিতে চান তাহলে আপনার একাউন্টে টাকা জমা হয়ে যাবে। এই ওয়েবসাইট সম্পর্কে আরও বিস্তারিত জানতে এবং খেলার জন্য এই লিংকে ক্লিক করুন। 

Rapid Workers থেকে টাকা আয়

যদি অনলাইন থেকে টাকা আয় করতে চান তাহলে Rapid Workers ওয়েবসাইটে আপনার একটি একাউন্ট তৈরি করে এখানে বিভিন্ন রকম কাজ করতে পারেন এবং সেগুলো করার মাধ্যমে এখান থেকে যে টাকা আয় করবেন সেটা আপনার একাউন্টে তুলে নিতে পারেন। এই ওয়েবসাইট সম্পর্কে আরও বিস্তারিত জানতে এবং কাজ করতে এই লিংকে ক্লিক করুন। 

কুইজ খেলে টাকা ইনকাম

অনলাইনে বিভিন্ন রকম কুইজ সাইড হয়েছে সেগুলো সাইডে অনেক রকমের কুইজের প্রশ্ন থাকে সেগুলো সেগুলো কুইজ প্রশ্নের উত্তর দেওয়ার মাধ্যমেসেগুলো সাইট থেকে ভালো পরিমান টাকা আয় করতে পারেন। কুইজ খেলে টাকা আয় করার জন্য অনেকগুলো অ্যাপস রয়েছে তার মধ্যে একটি জনপ্রিয় অ্যাপস এখানে দেওয়া হল। অ্যাপসটি ডাউনলোড করতে এই লিংকে ক্লিক করুন। 

Lucky emoji থেকে টাকা ইনকাম

অনেকে বলে থাকেন অনলাইনে Lucky emoji গেম খেলার মাধ্যমে টাকা আয় করা যায় সেজন্য আপনি যদি এই ওয়েবসাইট থেকে টাকা আয় করতে চান তাহলে আপনাকে প্রথমে এই ওয়েবসাইট একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে। 

আরো পড়ুনঃ ফেসবুক থেকে কিভাবে ইনকাম করা যায়

এবং সেখান থেকে বিভিন্ন উপায়ে টাকা আয় করতে পারবেন। এই ওয়েবসাইট থেকে টাকা আয় করার জন্য এবং এই ওয়েবসাইট সম্পর্কে আরও বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন

খেলপ্লে রামি অ্যাপ থেকে টাকা ইনকাম

খেলপ্লে রামি এটি একটি ইন্ডিয়ান ওয়েবসাইট এখানে আপনি বিভিন্ন রকম লটারি খেলতে পারবেন এবং  সেগুলো লটারি খেলে যদি আপনি দিতে পারেন তাহলে সেখান থেকে আপনাকে টাকা প্রদান করা হবে এবং সেগুলো টাকা আপনার একাউন্টে নিয়ে উত্তোলন করতে পারবেন। এই ওয়েবসাইটে লটারি খেলার জন্য এবং এই ওয়েবসাইট সম্পর্কে আরও বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

মিহি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url