ঘরে বসে বাংলা আর্টিকেল লিখে ১৫০০০ টাকা পর্যন্ত আয় করার সুযোগ দিচ্ছে মিহি আইটি

ফ্রিল্যান্সিং করার মাধ্যমে এখন আপনার স্বপ্ন বাস্তবে রূপ নিতে চলেছে। সর্বোচ্চ ৬০০০ টাকা থেকে শুরু করে ১৫ হাজার টাকা পর্যন্ত আয় করার সুযোগ পাচ্ছেন একমাত্র মিহি আইটিতে বাংলা আর্টিকেল লিখে। সঠিকভাবে কিভাবে বাংলা আর্টিকেল লিখতে হয় এসব কিছু আমরা আপনাকে প্রশিক্ষণ দিয়ে শিখিয়ে দেবো। এরপর থেকে আপনারা আমাদের টিমে বাংলা পোস্ট রাইটার হিসেবে কাজ করার সুযোগ পেয়ে যাবেন। আবেদন করার পূর্বে নিচের তথ্যসমূহ খুব ভালোভাবে পড়ে নিবেন।
ঘরে বসে বাংলা আর্টিকেল লিখে ১৫০০০ টাকা পর্যন্ত আয় করার সুযোগ দিচ্ছে মিহি আইটি

বাংলা আর্টিকেল লিখে ইনকাম করার জন্য মাত্র ৭ দিনের মাঝেই আপনি এই অনলাইন কোর্স শেষ করে মিহিআইটি ওয়েবসাইটে বাংলা আর্টিকেল লিখে আয় করতে পারবেন। মিহি আইটি হচ্ছে বাংলা আর্টিকেল লিখে আয় করার জন্য অন্যতম একটি সেরা ডিজিটাল মার্কেটিং প্লাটফর্ম।

পেজ সূচিপত্রঃ ঘরে বসে বাংলা আর্টিকেল লিখে ১৫০০০ টাকা পর্যন্ত আয় করার সুযোগ দিচ্ছে মিহি আইটি

বাংলা আর্টিকেল লিখে কিভাবে আয় করা যায়?

মিহি আইটি আপনাদেরকে দিচ্ছে বাংলা আর্টিকেল লিখে আয় করার দারুণ এক সুযোগ। আপনি এখন হয়তো বা ভাবছেন বাংলা আর্টিকেল লিখে কিভাবে আয় করা সম্ভব। কোন চিন্তা নেই আমরা আপনাকে সম্পূর্ণ ট্রেনিং দিয়ে শিখিয়ে দেবো কিভাবে আয় করা যায়। কাজের ডেমো একটি ভিডিও দেখতে এখানে চাপ দিন। ভিডিওটি আপনি পুরোপুরি ভালোভাবে দেখলে সম্পূর্ণ বুঝতে পারবেন কিভাবে বাংলা আর্টিকেল লিখে আয় করবেন।

বাংলা আর্টিকেল লিখে ইতিমধ্যে যারা আয় করতেছেন?

মিহি আইটিতে ইতিমধ্যে অসংখ্য মেম্বার আছে যারা বাংলা আর্টিকেল সঠিকভাবে লিখে আয় করতেছেন। আপনারাও যদি তাদের মত সঠিকভাবে বাংলা আর্টিকেল লিখতে পারেন তাহলে আপনিও এরকম একটি দারুণ সুযোগ পাবেন মিহি আইটিতে বাংলা আর্টিকেল লেখার।

আর্টিকেল লিখার কোর্স আপনি কিভাবে করতে পারবেন?

আর্টিকেল লিখা এবং জমা দেয়ার পদ্ধতি সম্পর্কে একটি ভিডিও আপলোড করা আছে। ইন্টারনেটের মাধ্যমে আপনি এই ভিডিও দেখে খুব সহজে যে কোন স্থান থেকে সহজেই প্রশিক্ষণ নিতে পারবেন। সম্পূর্ণ ফ্রিতে  আপনাকে এই প্রশিক্ষণটি দেওয়া হবে।
বাংলা আর্টিকেল লিখে আয় করার কোর্সটি আপনি চাইলে সাত দিনের কম সময়ের মধ্যেও শেষ করে নিতে পারবেন। এখানে একটি ভিডিও আপলোড করা আছে। ভিডিওতে সম্পূর্ণ নিয়ম কানুন বিস্তারিতভাবে বলে দেওয়া আছে কিভাবে পোস্ট লিখতে হবে। আপনি চাইলে প্রতিদিন ইচ্ছা মতো কয়েক ঘন্টা প্র্যাকটিস করলে সহজেই এই কাজটি শিখে যেতে পারবেন।

কোর্স শেষ হলে আপনি কিভাবে বাংলা আর্টিকেল লিখে আয় করতে পারবেন?

এই অনলাইন কোর্সটি আপনি সফলভাবে শেষ করার পর মিহি আইটিতে ফিনান্সিং বাংলা পোস্ট রাইটার হিসেবে নিয়োগপ্রাপ্ত হবেন। আপনাকে প্রতিদিন অন্ততপক্ষে দুইটি করে বাংলা পোস্ট জমা দিতে হবে। কোন বিষয়ে পোস্ট লিখতে হবে তা আমরা বিস্তারিত সকল কিছু জানিয়ে দেবো। আপনি সকল নীতিমালা মেনে পোস্ট লিখে জমা দিতে পারবেন। আপনি যদি সাপ্তাহিক টার্গেট পূরণ করতে পারেন তাহলে আপনার জন্য থাকবে আকর্ষণীয় গিফট আইটেম। বাংলাদেশের যেকোনো স্থান থেকে আপনি এই কাজটি খুব সহজে করতে পারবেন। আপনি যদি আমাদের শর্ত মেনে কাজ করতে না পারেন এবং আমাদের নীতিমালা অনুযায়ী যদি আর্টিকেল লিখতে ব্যর্থ হন তাহলে আপনার জব সে ক্ষেত্রে স্বয়ংক্রিয়ভাবে ক্যান্সেল হয়ে যাবে।

যেকোনো ধরনের সমস্যার জন্য কোথায় যোগাযোগ করবো?

আর্টিকেল লেখার ক্ষেত্রে যে কোন ধরনের সমস্যার জন্য আপনারা মিহি আইটির প্রধান এডমিনের সাথে যোগাযোগ করবেন।

প্রতি মাসে বাংলা আর্টিকেল লিখে কত টাকা পর্যন্ত আয় করতে পারবো?

প্রথম মাসে আপনাকে একটি ট্রেনিং ভিডিও দেওয়া হবে এবং আপনি সাধারণ রাইটার হিসেবে আমাদের টিমে যোগদান করবেন এবং প্রতিদিন অন্ততপক্ষে দুইটি করে পোস্ট আমাদেরকে জমা দিতে হবে। এভাবে প্রথম দশ দিন আমরা আপনার কাজের গতি অনুসরণ করব। অর্থাৎ এই প্রথম ১০ দিনে আপনাকে অন্ততপক্ষে প্রতিদিন দুইটি করে আর্টিকেল আমাদের নীতিমালা মেনে জমা দেওয়া লাগবে। সবকিছু নীতিমালা মেনে কাজ করলে আমরা আপনাকে ৬০ টি আর্টিকেলের বিনিময়ে ১০,০০০/- টাকা প্রদান করব। এক্ষেত্রে আপনার আর্টিকেলের শব্দ সংখ্যা অবশ্যই ৬৫০ শব্দ বা তার উপরে হতে হবে।

বাংলা আর্টিকেল লিখতে কি কি যোগ্যতা লাগবে?

বাংলা আর্টিকেল লিখার জন্য কোন রকম অতিরিক্ত যোগ্যতার আপনার প্রয়োজন নেই। তবে আপনাকে অবশ্যই গুগল ফরমটি পূরণ করতে হবে। শুধুমাত্র আমাদের নীতিমালা অনুসরণ করে কাজ করতে পারলে আমরা আপনাকে তার বিনিময়ে সম্মানী প্রদান করব।

কোথায় গিয়ে পোস্ট লিখা লাগবে?

পোস্ট লিখার সময় অবশ্যই ব্লগ ব্যবহার করতে হবে। অর্থাৎ ব্লগে এসে আপনার উক্ত পোস্টটি লিখতে হবে।

কতজন ছাত্রছাত্রী বাংলা আর্টিকেল লিখে আয় করতে পারবে?

আমাদের সাইট মিহি আইটিতে ইতিমধ্যে অনেকে রয়েছে যারা বাংলা আর্টিকেল সঠিকভাবে লিখে আয় করতে পারছেন। অর্থাৎ, নির্দিষ্ট কোন এরকম ভাবে বলা যাবে না যে কতজন ছাত্রছাত্রী বাংলা আর্টিকেল লিখে আয় করতে পারবে। সঠিকভাবে নীতিমালা মেনে কাজ করতে পারলেই আপনারা আমাদের টিমে কাজ করার সুযোগ পাবেন।

মিহি আইটি কিভাবে বাংলা আর্টিকেল থেকে আয় করে?

ফ্রিল্যান্সিং পোস্ট রাইটাররা যে সকল বাংলা আর্টিকেল লিখে আমাদের কাছে জমা দেয় সেগুলো বিক্রি করে এবং ওয়েবসাইটে পোস্ট পাবলিশ করে বিজ্ঞাপন দেখিয়ে আয় করে থাকে। মিহি আইটি হচ্ছে বাংলা আর্টিকেল লেখার জন্য সেরা একটি অনলাইন প্লাটফর্ম।

বাংলা আর্টিকেল লেখার জন্য মিহিআইটি সাইট কতটুকু বিশ্বস্ত?

মিহি আইটি সাইট কতটুকু বিশ্বস্ত এটা জানতে হলে সর্বপ্রথম যে বিষয়টি আমাদের মাথায় আসে সেটি হল পেমেন্ট ঠিকমতো পাওয়া যায় কিনা? আপনাদের সুবিধার্থে নিচে একটি প্রুফ সহ পেমেন্টের স্ক্রিনশট দেওয়া হলঃ
এছাড়াও মিহি আইটিতে একজন ভালো এবং দক্ষমান আর্টিকেল রাইটারদের টাকা ইনকামের জন্য রয়েছে সুবর্ণ সুযোগ। যদি কোন একটি কন্টেন্ট এর লেখার মান গ্রাহকের মন জয় করে নিতে পারে তাহলে সে ক্ষেত্রে মিহি আইটি শুধুমাত্র একটি আর্টিকেল এর জন্যই ৫০০ টাকা পর্যন্ত পেমেন্ট করে থাকে। আপনাদের সুবিধার্থে নিচে তার প্রমাণও দেখিয়ে দেওয়া হলোঃ

মিহি আইটি থেকে পেমেন্ট পাবার মাধ্যম গুলো কি কি?

মিহি আইটি শুধুমাত্র আপনাদের কথা চিন্তা করে বিকাশ, নগদ এবং মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে পেমেন্ট প্রদান করে থাকে।

প্রতি মাসের কত তারিখে মিহি আইটি সম্মানী প্রদান করে থাকে?

যখনই আপনি আপনার কাজ সকল নীতিমালা মেনে শেষ করে জমা দিতে পারবেন মিহি আইটি সাথে সাথে আপনাকে আপনার সম্মানই প্রদান করে দেবে।

ঘরে বসে কি আসলেই ১৫০০০ টাকা ইনকাম করা সম্ভব?

হ্যাঁ আপনিও চাইলে ঘরে বসে ১৫০০০ টাকা ইনকাম করতে পারবেন। তবে এখানে আর্টিকেল এর মানের উপর ভিত্তি করে আপনাকে উক্ত এখানে সম্মানী প্রদান করা হবে। আমাদের এখানে দুটি টিমে ভাগ রয়েছে। একটি হল জেনারেল রাইটার টিম এবং অপরটি হল প্রিমিয়াম রাইটার টিম। আপনি যদি জেনারেল রাইটার টিমে কাজ করেন তাহলে আপনাকে ৬০ টি আর্টিকেলের বিনিময়ে ১০,০০০ টাকা পর্যন্ত প্রদান করা হবে। এবং আপনি যদি প্রিমিয়াম রাইটার টিমে কাজ করেন তাহলে আপনাকে এক্ষেত্রেও ৬০ টি আর্টিকেলের বিনিময়ে ১৫,০০০ টাকা পর্যন্ত প্রদান করা হবে। তবে এক্ষেত্রে প্রতিটি আর্টিকেল এর শব্দ সংখ্যা ২০০০ এর অধিক হতে হবে।

মিহি আইটির সাথে কিভাবে যোগাযোগ করবো?

মিহি আইটির সাথে যোগাযোগ করার জন্য নিচের লিংকে ক্লিক করুন

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

মিহি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url