মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট app

মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট app খুঁজছেন? তবে আর চিন্তা কেন আজ আপনাদের তেমন একটি অ্যাপের সাথে পরিচয় করিয়ে দিব। মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট app সম্পর্কে বিস্তারিত আলোচনা আপনারা এই পোস্টে পেয়ে যাবেন। সুতরাং, মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট app সম্পর্কে জানতে সম্পূর্ণ পোস্টটি পড়ুন।
মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট app
ল্যাপটপ দিয়েই মূলত সকলে অনলাইনে কাজ করে অর্থ আয়ের সাথে পরিচিত। কিন্তু আপনার মোবাইল দিয়ে যদি টাকা আয় করে বিকাশে পেমেন্ট নিতে পারেন তবে বিষয়ট বেশ সহজ হয়ে যায়না? আপনাদের সেই সুবিধার কথা মাথায় রেখেই আজ এই পোস্টটিতে মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট app সংক্রান্ত বিষয়গুলো এ টু জেড আলোচনা করব। তাই পোস্টটি গুরুত্ব সহকারে পড়ে ফেলুন।

পোস্ট সূচিপত্র - মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট app সম্পর্কে জেনে নিন 

ভূমিকা: মোবাইল দিয়ে টাকা আয় ২০২৩

এখন আপনি অনলাইনে ঘাটাঘাটি করলে চোখের সামনে মোবাইল দিয়ে টাকা আয় করার অসংখ্য এপ্লিকেশন দেখতে পাবেন। এত সব অ্যাপ্লিকেশনের ভীড়ে কোনটিতে কাজ করে প্রকৃতপক্ষে টাকা ইনকাম করা যায় সেটি জানা দুঃসাধ্য হয়ে ওঠে। তাই আজ এই পোস্টে আপনাদের সামনে এমন একটি মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট app এর সাথে পরিচয় করার দিব, যার মাধ্যমে আপনি ঘরে বসে মোবাইল দিয়ে টাকা আয় করে অনায়াসে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। 

মোবাইল দিয়ে টাকা ইনকাম করার অ্যাপ পরিচিতি

মোবাইল দিয়ে টাকা ইনকাম করার অসংখ্য অ্যাপের মধ্যে থেকে বিশ্বস্ত একটি অ্যাপ আপনাদের সামনে তুলে ধরবো। অনেকেই এই অ্যাপ ব্যবহার করে অনলাইনে মোবাইল দিয়ে টাকা ইনকাম করছেন। সুতরাং, মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট app টি আপনি কিভাবে ডাউনলোড করবেন তাই এবার আপনাদের সামনে তুলে ধরবো। এই অ্যাপটির সবচেয়ে ভালো দিক হলো এটি ইনস্ট্যান্ট বিকাশে পেমেন্ট করে দেয়। 
  1. আপনার গুগল প্লে স্টোরে প্রবেশ করে Web Pay লিখে সার্চ দিবেন অথবা আপনি যদি এই পোস্ট থেকে সরাসরি অ্যাপটি ডাউনলোড করতে চান তবে এখানে চাপ দিন। ডাউনলোড করার পরে আপনার সামনে দুটি অপশন আসবে ১) লগ ইন এবং ২)  সাইন আপ।
  2. আপনার যদি কোন অ্যাকাউন্ট না থাকে তবে সাইনআপ এ ক্লিক করুন। অ্যাপটি প্রতিনিয়ত আপডেট হয় তাই আমরা এখানে স্ক্রিনশট দিয়ে বিষয়টি দেখাচ্ছি না। আপনার নাম, মোবাইল নং, পাসওয়ার্ড, কোড এবং ক্যাপচা দিয়ে ফরমটি পূরণ করে ফেলবেন। তারপর সাইনআপ অপশনে ক্লিক করে রেজিস্ট্রেশন সম্পন্ন করবেন। সুতরাং, মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট app কিভাবে লগ ইন করবেন তা বুঝে গেলেন।

Web Pay অ্যাপে কাজ করবেন কিভাবে 

মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট app অর্থাৎ ওয়েব পেতে কিভাবে অ্যাকাউন্ট খুলবেন সেটি আপনারা অলরেডি জেনেছেন। কিন্তু এই অ্যাপ ব্যবহার করে কিভাবে মোবাইল দিয়ে আপনি টাকা ইনকাম করতে পারবেন এবার সে বিষয়টি জেনে নিন। 
  • ওয়েব পেতে প্রবেশ করে প্রথমে স্টার্ট ওয়ার্ক নামে একটি অপশন পাবেন। সেখানে ক্লিক করলে আপনি পাঁচটি কাজ সাথে সাথে পেয়ে যাবেন। বলে রাখা ভালো যে এই অ্যাপ্লিকেশনে আপনি মাসে অনেক কাজ করতে পারবেন এবং ইনস্ট্যান্ট পেমেন্ট পাবেন। 
  • এখানে মেইন ৫ টি ক্যাটাগরিতে কাজ পাবেন সেগুলো হলো। ১) Web Task ২) Link Task ৩) Video Task ৪) Admob Task ৫) Video Search. এই পাঁচটি ক্যাটাগরিতে আপনি যত ইচ্ছা কাজ করতে পারবেন এবং এতে আপনার কয়েন জমা হবে। সেই কয়েনকে টাকায় কনভার্ট করে উইথড্র করতে পারবেন। 
  • এছাড়াও প্রত্যেকটি টাকা ইনকাম করা অ্যাপ এর মত আপনি এই অ্যাপটি দিয়ে রেফার কোড ব্যবহার করে অন্যকে রেফার করিয়ে টাকা ইনকাম করতে পারবেন। অতএব, মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট app দিয়ে কিভাবে কাজ করবেন তা বুঝে গেলেন। 

মোবাইলে ইনকাম বিকাশ পেমেন্ট 

প্রিয় ভিজিটরস, মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট app ওয়েব পে এর কাজ সম্পর্কে আপনারা অনেকটাই ধারণা পেয়েছেন। এই কাজগুলো আপনি আপনার অবসর সময়ে মোবাইল দিয়ে করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। অন্যান্য অ্যাপ এ যেখানে ৫০০ টাকা না হলে উইথড্রো করা যায় না সেখানে আপনি এই অ্যাপটিতে মাত্র ৫০ টাকা হলেই সেটি উইথড্র করতে পারবেন। আপনি চাইলে এখানে মাল্টিপল উপায়ে অনেক কাজ করে নিজের ইনকাম কে বাড়াতে পারেন। 
এই অ্যাপটি থেকে বিকাশে পেমেন্ট নেওয়ার ক্ষেত্রে সবচেয়ে বড় সুবিধা হলো, অন্যান্য অ্যাপে যেখানে পেমেন্ট পাওয়ার জন্য আবেদন করলে দীর্ঘ সময় লাগে এতে এই অ্যাপটি তার ব্যতিক্রম। আপনি পেমেন্ট রিকুয়েস্ট দেওয়ার ৫ থেকে ৩০ সেকেন্ডের মধ্যেই আপনার বিকাশে ইনস্ট্যান্ট পেমেন্ট পেয়ে যাবেন। কারণ অ্যাপটির সফটওয়ারে অটো পেমেন্ট সিস্টেম চালু করা রয়েছে। অতএব, মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট app ওয়েব পে হতে পেমেন্ট সুবিধা সম্পর্কেও আপনারা জেনে নিলেন।

উপসংহার 

প্রিয় পাঠক বন্ধুরা, মোবাইল এপ্লিকেশন ব্যবহার করে অনলাইনে কাজের মাধ্যমে কিভাবে বিকাশে পেমেন্ট নিবেন তা এই পোস্টটি পড়ে আপনারা বুঝতে পেরেছেন। মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট app টি নিশ্চয়ই আপনাদের ইনকাম বাড়াতে সহায়ক হবে। পরিশেষে, মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট app সম্পর্কে বিস্তারিত আপনার বন্ধুদের জানাতে এখনই পোস্টটি শেয়ার করে আমাদের সঙ্গেই থাকুন। মোবাইল দিয়ে অনলাইন ইনকাম সংক্রান্ত আরও অসংখ্য পোস্ট আপনারা আমাদের ওয়েবসাইটে পেয়ে যাবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

মিহি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url