Grammenphone এর বিশেষ অফার সমূহ

Grammenphone এর বিশেষ অফার সমূহ জেনে নিন। আমাদের দেশে বেশিরভাগ যেই সিম ব্যবহৃত হয় সেটি হলো গ্রামীণফোন। Grammenphone এর বিশেষ অফার সমূহ চলমান রয়েছে আপনি যদি সে অফার গুলো নিতে চান তাহলে অবশ্যই আপনাকে আগে Grammenphone এর বিশেষ অফার সমূহ সম্পর্কে জেনে নিতে হবে।

Grammenphone এর বিশেষ অফার সমূহ

তাহলে চলুন দেরি না করে ঝটপট Grammenphone এর বিশেষ অফার সমূহ সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক। উক্ত বিষয়টি সম্পর্কে জানতে হলে আপনাকে শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে হবে।

সূচিপত্রঃ Grammenphone এর বিশেষ অফার সমূহ

Grammenphone এর বিশেষ অফার সমূহ

আমরা জানি যে গ্রামীন সিম বর্তমানে বাংলাদেশের সব থেকে ব্যবহৃত সিম অপারেটর গুলোর মধ্যে অন্যতম একটি। বাংলাদেশের বেশিরভাগ মানুষ যারা মোবাইল ফোন এবং সিম ব্যবহার করে থাকে সাধারণত তাদের মধ্যে বেশিরভাগ মানুষেরই গ্রামীণফোন সিম রয়েছে। এখন অনেকেই Grammenphone এর বিশেষ অফার সমূহ সম্পর্কে জানে না যার ফলে তারা বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হয়।

আরো পড়ুনঃ কোন মোবাইল ব্যাংকিং সব থেকে ভালো

এখন আপনি যদি Grammenphone এর বিশেষ অফার সমূহ জানতে চান তাহলে অবশ্যই আপনাকে এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে হবে। গ্রামীণফোনে সাপ্তাহিক অথবা মাসিক ভাবে অনেকগুলো অফার পাওয়া যায়। এছাড়া গ্রামীণফোন থেকে তিন দিন পাঁচ দিন এবং সাত দিনের ইন্টারনেট প্যাক অথবা মিনিট প্যাক থাকে।

গ্রামীণফোন সিমে ৫৪ টাকা রিচার্জ করলে ২ জিবি ইন্টারনেট পাওয়া যাবে তিন দিন মেয়াদে। এটি হচ্ছে গ্রামীণফোন সিমের সবথেকে জনপ্রিয় অফার গুলোর মধ্যে অন্যতম একটি। আপনি যদি তিন দিন মেয়াদে ৩ জিবি ইন্টারনেট কিনতে চান তাহলে আপনাকে রিচার্জ করতে হবে ৬৭ টাকা অথবা এই অফারটি কেনার জন্য ডায়াল করতে হবে *১২১*৩২৮২#

এছাড়া আপনি যদি আরও বেশি এমবি কিনতে চান তাহলে আপনি ৯৯৮ টাকা রিচার্জে ৩০ জিবি ইন্টারনেট ক্রয় করতে পারবেন। এছাড়া এই অফারটি কিনতে চাইলে আপনাকে ডায়াল করতে হবে *১২১*৩৩৯৩# তাহলে আপনি খুব সহজেই এই অফারটি ক্রয় করতে পারবেন। এছাড়া আরো অসংখ্য মিনিট এবং ইন্টারনেট অফার রয়েছে। যা আপনাদের জন্য নিচে আলোচনা করা হবে।

জিপি ইন্টারনেট অফার ২০২৩

যেহেতু বর্তমান সময়ে আমরা ইন্টারনেট ছাড়া থাকতে পারিনা শুধু যদি ওয়াইফাই না থাকে তাহলে অবশ্যই আমাদের ইন্টারনেট ক্রয় করতে হয়। আর এক্ষেত্রে আমরা যেহেতু জিপি সিম ব্যবহার করে থাকে সেহেতু জিবি সিমের অসংখ্য জিপি ইন্টারনেট অফার ২০২৩ রয়েছে। আপনি যদি এই অফার গুলো পেতে চান তাহলে আপনার জন্য নিচে Grammenphone এর বিশেষ অফার সমূহ উল্লেখ করা হলো।

জিপি ইন্টারনেট অফার ২০২৩ঃ

১। ৪৯৯ টাকায় ২৫ জিবি ইন্টারনেট {৯ জিবি + ১৬ জিবি বোনাস} -- মেয়াদ ৩০ দিন।

২। ৩৯৯ ঢাকায় ১২ জিবি ইন্টারনেট {৫ জিবি + ৭ জিবি বোনাস} -- মেয়াদ ৩০ দিন।

৩। ১২৯ টাকায় ৪ জিবি ইন্টারনেট {৩ জিবি + ১ জিবি বোনাস} -- মেয়াদ ৭ দিন

৪। ৯৮ ঢাকায় ৮ জিবি ইন্টারনেট {৫ জিবি + ৩ জিবি বোনাস} -- মেয়াদ ৩ দিন

৫। ১৪৮ টাকায় ৭ জিবি ইন্টারনেট {প্রতিদিন ১ জিবি করে} -- মেয়াদ ৭ দিন

৬। ৯৯ টাকায় ৯ জিবি ইন্টারনেট {প্রতিদিন ৩ জিবি করে} -- মেয়াদ ৩ দিন

৭। ২৪৯ টাকায় ১২ জিপি ইন্টারনেট {৪ জিবি + ৮ জিবি বোনাস} -- মেয়াদ ১৫ দিন

৮। ৩৪৯ টাকায় ২৫ জিবি ইন্টারনেট {৭ জিবি + ১৮ জিবি বোনাস} -- মেয়াদ ১৫ দিন

৯। ১৯৯ টাকায় ২১ জিবি ইন্টারনেট {প্রতিদিন ৩ জিবি করে} -- মেয়াদ ৭ দিন

১০। ৪৪৮ টাকায় ২০ জিবি ইন্টারনেট {৭ জিবি + ১৩ জিবি বোনাস} -- মেয়াদ ৩০ দিন

জিপি মিনিট অফার

আমরা অনেকেই পরিবারের সাথে কথা বলে থাকি মোবাইল ফোনের মাধ্যমে। এ সময় যদি মিনিট কেনা না থাকে তাহলে অনেক বেশি টাকা কেটে ফেলে। সাধারণত তাই জিপি মিনিট অফার জানা থাকলে খুব সহজে মিনিট কিনে আমরা নিশ্চিন্তে টাকা শেষ হয়ে যাওয়ার ভয় না করে কথা বলতে পারব পরিবারে মানুষের সাথে। সে ক্ষেত্রে আমাদেরকে জিপি মিনিট অফার সম্পর্কে জেনে নিতে হবে।

আরো পড়ুনঃ লক্ষ কোটি মানুষের কাছে বিকাশ কেন সেরা

জিপি মিনিট অফার উল্লেখ করা হলোঃ

১। ৭৯ টাকায় ১২০ মিনিট মেয়াদ ৭ দিন -- ডায়াল করুন -- *১২১*৪৪১২#

২। ১৪৯ টাকায় ২০০ মিনিট মেয়াদ ১০ দিন -- ডায়াল করুন -- *১২১*৪৪০৮#

৩। ১৯৭ টাকায় ৩০০ মিনিট মেয়াদ ১৫ দিন -- ডায়াল করুন -- *১২১*৫০৭৪#

৪। ২৮৮ টাকায় ৪৫০ মিনিট মেয়াদ ৩০ দিন -- ডায়াল করুন -- *১২১*৪৪১৪#

৫। ৩৪৮ টাকায় ৫৫০ মিনিট মেয়াদ ৩০ দিন -- ডায়াল করুন -- *১২১*৪৪০৯#

৬। ৩৯৮ টাকায় ৬৫০ মিনিট মেয়াদ ৩০ দিন -- ডায়াল করুন -- *১২১*৪৪১১#

৭। ৮৯৯ টাকায় ১৪৯৯ মিনিট মেয়াদ ৩০ দিন -- ডায়াল করুন -- *১২১*৮৯৯#

জিপি রিচার্জ অফার

আমরা অনেক সময় জিপি রিচার্জ অফার খুঁজে থাকি। সাধারণত এই অফার গুলোর মাধ্যমে রিচার্জ করলেই ইন্টারনেট অথবা মিনিট প্যাক অটোমেটিক আমাদের সিমে চলে আসেন। এখন আপনি যদি জিপি সিম ব্যবহার করে থাকেন তাহলে আপনার জন্য অবশ্যই জিপি রিচার্জ অফার এগুলো জেনে নেওয়া জরুরী।

১। ৩৩ টাকা রিচার্জে -- ৩৫০ এমবি -- ৩ দিন মেয়াদ

২। ৫৪ টাকা রিচার্জে -- ২ জিবি -- ৩ দিন মেয়াদ

৩। ৬৭ টাকা রিচার্জে -- ৩ জিবি -- ৩ দিন মেয়াদ

৪। ৮৯ টাকা রিচার্জে -- ১ জিবি -- ৭ দিন মেয়াদ

৫। ১০৮ টাকা রিচার্জে -- ৩ জিবি -- ৭ দিন মেয়াদ

৬। ১৪৮ টাকা রিচার্জে -- ৬ জিবি -- ৭ দিন মেয়াদ

৭। ১৯৮ টাকা রিচার্জে -- ১০ জিবি -- ৭ দিন মেয়াদ

৮। ২৪৭ টাকা রিচার্জে -- ১.৫ জিবি -- ৩০ দিন মেয়াদ

৯। ৩৯৯ টাকা রিচার্জে -- ৫ জিবি -- ৩০ দিন মেয়াদ

জিপি নতুন সিম অফার

উপরের আলোচনায় আমরা ইতিমধ্যেই Grammenphone এর বিশেষ অফার সমূহ সম্পর্কে জানতে পেরেছি। যেহেতু আমরা কম বেশি সকলেই জিপি সিম ব্যবহার করি সেহেতু অবশ্যই আমাদেরকে অফার নেওয়ার আগে এই অফার গুলোসমূহ সম্পর্কে জেনে নেওয়া উচিত। বিশেষ করে আপনি যদি নতুন সিম নিয়ে থাকেন তাহলে জিপি নতুন সিম অফার সম্পর্কে জেনে নেবেন।

জিপি নতুন সিমে আকর্ষণীয় কিছু অফার দিয়ে থাকে। নিচে জিপি নতুন সিম অফার সমূহ উল্লেখ করা হলোঃ

১। নতুন কানেকশনে সিমের মূল্য অন্তর্ভুক্ত ৫ টাকা রিচার্জ উপভোগ করতে পারবেন। গ্রাহক সিমের মূল্য অন্তর্ভুক্ত ৫০ টাকা রিচার্জ উপভোগ করতে পারবেন।

২। নতুন সিমে ৪৭ টাকা প্রথম রিচার্জে গ্রাহক উপভোগ করতে পারবে ৩ জিবি ইন্টারনেট এবং ৩০ মিনিট টকটাইম সাতদিন মেয়েদের জন্য। এছাড়া ৩০ দিন মেয়াদ ২৪ ঘন্টা জুড়ে যেকোন লোকাল নাম্বারে ১ পয়সা সেকেন্ড কথা বলতে পারবেন।

৩। নতুন সিমে ১৭ টাকা রিচার্জে গ্রাহকরা উপভোগ করতে পারবে সাত দিন মেয়াদে ১.২ জিবি ইন্টারনেট। অথবা সাত দিন মেয়াদে ২.৪ জিবি ইন্টারনেট পেতে মাই জিপি অ্যাপ থেকে ১৭ টাকা রিচার্জ করতে হবে।

৪। ১৭ টাকায় ১.২ জিপি ইন্টারনেট অথবা মাই জিপি অ্যাপ থেকে ১৭ টাকায় ২.৪ জিবি ইন্টারনেট অফারটি ৭ দিন মেয়াদে পেয়ে যাবেন। এছাড়া নতুন সিম চালু করলে আরো অসংখ্য অফার রয়েছে গ্রামীণফোন সিমে।

জিপি ১০৯ টাকা রিচার্জ অফার

আপনারা অনেকেই জিপি ১০৯ টাকা রিচার্জ অফার সম্পর্কে জানতে চান। আপনি যদি একজন জিপি গ্রাহক হয়ে থাকেন এবং আপনি নিয়মিত জিপি সিমের রিচার্জ করে থাকেন তাহলে আপনি জিপি সিমের আকর্ষণীয় অফার জিপি ১০৯ টাকা রিচার্জ অফার পেতে পারবেন। কারণ আপনি যদি ১০৯ টাকা রিচার্জ করেন তাহলে আপনি এক সেকেন্ড কলরেট পাবেন যেকোনো নাম্বারে।

আরো পড়ুনঃ স্বাভাবিক উপায়ে মানসম্পন্ন ব্যাকলিংক তৈরি করার উপায়

আপনি যদি এক মাস ব্যাপী একটি রিচার্জ অফার পেতে চান তাহলে অবশ্যই আপনাকে ১০৯ টাকা রিচার্জ করতে হবে। তাহলে আপনি ৩০ দিন যে কোন নাম্বারে ১ পয়সা সেকেন্ড কথা বলতে পারবেন। এতে করে আপনার কল রেট অনেক কম হবে এবং আপনি বেশি করে কথা বলতে পারবেন। আশা করি জিপি ১০৯ টাকা রিচার্জ অফার সম্পর্কে জানতে পেরেছেন।

এই অফার পেতে হলে আপনাকে আপনার আপনার জিপি সিমে ১০৯ টাকা রিচার্জ করতে হবে তাহলে এই সুবিধাটি পেয়ে যাবেন। রিচার্জের টাকা গ্রাহকের মূল অ্যাকাউন্টের ব্যালেন্সের সাথে যোগ হবে। এই অফারটিতে যে কোন জিপি নাম্বারে ২৪ ঘন্টা কথা বলতে পারবেন। এই অফার এর মেয়াদ জানতে অপশনে গিয়ে ডায়াল করুন *১২১*১*২# তাহলে অফারটির মেয়াদ দেখতে পাবেন।

আমাদের শেষ কথাঃ Grammenphone এর বিশেষ অফার সমূহ

প্রিয় পাঠক গন আজকের এই আর্টিকেলে Grammenphone এর বিশেষ অফার সমূহ, জিপি ইন্টারনেট অফার ২০২৩, জিপি মিনিট অফার, জিপি রিচার্জ অফার, জিপি নতুন সিম অফার, জিপি ১০৯ টাকা রিচার্জ অফার সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। এখন আপনি যদি একজন জিবি গ্রাহক হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনাকে এই অফার গুলো সম্পর্কে জেনে নিতে হবে।

এতক্ষণ আমাদের সঙ্গে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। এই ধরনের গুরুত্বপূর্ণ তথ্যমূলক আর্টিকেল নিয়মিত আমাদের ওয়েবসাইট থেকে জানতে ভিজিট করতে থাকুন। কারণ আমাদের ওয়েবসাইটের নিয়মে এ ধরনের আর্টিকেল প্রকাশ করা হয়ে থাকে।


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

মিহি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url