কিভাবে সহবাস করলে আনন্দ পাওয়া যাবে

কিভাবে সহবাস করলে আনন্দ পাওয়া যাবে সেরকমভাবে সহবাস করা উচিত। সাধারণত যারা প্রথমবার স্ত্রী সহবাস করে তারা কিভাবে সহবাস করলে আনন্দ পাওয়া যাবে এ বিষয়গুলো সম্পর্কে তেমনভাবে কোন ধারণা রাখেনা। তাই আপনি যদি প্রথম বিবাহ করে থাকেন এবং কিভাবে সহবাস করলে আনন্দ পাওয়া যাবে এ বিষয়টি সম্পর্কে না জেনে থাকেন তাহলে এই আর্টিকেল থেকে জেনে নিন।

কিভাবে সহবাস করলে আনন্দ পাওয়া যাবে

তাহলে চলুন দেরি না করে ঝটপট কিভাবে সহবাস করলে আনন্দ পাওয়া যাবে বিষয়টি সম্পর্কে জেনে নেওয়া যাক। উক্ত বিষয়টি সম্পর্কে জানতে হলে আপনাকে শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে হবে।

পেজ সূচিপত্রঃ কিভাবে সহবাস করলে আনন্দ পাওয়া যাবে

কিভাবে যৌন মিলন করলে স্ত্রী সব থেকে বেশি তৃপ্তি বা আরাম পাবে

স্বামী স্ত্রীর সুখের মুহূর্ত হলো সহবাস বা মিলন। যার মাধ্যমে দম্পতি জীবনের সুখের মুহূর্ত রয়েছে। সহবাস প্রত্যেকটা নারী ও পুরুষের কাছে এক তৃপ্তিময় সুখ। কিন্তু সহবাসেরও বেশ কিছু নিয়ম বা পদ্ধতি রয়েছে তাই এই পদ্ধতি অনেকেই জানতে চেয়ে গুগল এ সার্চ করে থাকেন এবং কিভাবে সহবাস করলে আনন্দ পাওয়া যাবে এ বিষয়ে জানতে চান।

সহবাস মানেই আনন্দ ও সুখ ও ভালোবাসার একটি বিশেষ ‌মুহূর্ত। সহবাসের সময় আপনি অতিরিক্ত তৃপ্তি ও সুখ অনুভব করতে হলে বেশ কিছু নিয়ম রয়েছে যা সকল নারী-পুরুষের জানা জরুরী। সহবাস বা মিলনের সময় অধিক মজা ও তৃপ্তি পাওয়ার আশায় অনেকের বিশেষ ধরনের বিশেষ কিছু পদ্ধতি অবলম্বন করে থাকেন কিন্তু সে পদ্ধতি গুলো আপনারা কোন বিশেষ ফল পাওয়া যায় না।

আরো পড়ুনঃ বাসর রাতে স্বামী স্ত্রীর দায়িত্ব ও কর্তব্য

আজকের এই আর্টিকেল আপনাদের এমন বিশেষ কিছু নিয়ম এবং পদ্ধতির কথা জানাবো যে পদ্ধতিগুলো জানলে আপনারা  কিভাবে সহবাসে করলে আনন্দ পাওয়া যাবে এ বিষয়ে জ্ঞান লাভ করতে পারবেন। নারী পুরুষের জন্য বিশেষ কিছু পদ্ধতি রয়েছে এ পদ্ধতি অনুযায়ী আপনি কিভাবে সহবাস করলে আনন্দ পাওয়া যাবে এ বিষয়ে ধারণা নিতে পারবেন।

ফোর প্লে - সহবাসের জন্য ফোরপ্লে খুবই গুরুত্বপূর্ণ। কারণ আপনি যদি যৌন মিলনে যৌন প্রস্তুত হতে চান তাহলে খুব গুরুত্ব সহকারে ফর প্লেটে আপনার সঙ্গীকে সময় দিন এতে করে আপনার সঙ্গে অনেক আনন্দ মজা উপভোগ করবে কারণ অনেক মেয়েরাই আছে যারা সরাসরি সঙ্গমে বা মিলনে যেতে চায় না।

আপনি যদি যৌন মিলনের জন্য তৈরি হতে চান তাহলে সরাসরি  সিঙারে যোনিদ্বার প্রবেশ করাবেন না। এইতো করে অধিক তৃপ্তির চাহিদা নষ্ট হয়ে যায়। তাই আপনি সহবাস অধিক তৃপ্তি পেতে হলে ফোর প্লে তে অধিক সময় দিতে পারেন।

কল্পনা করা - আপনি যদি মিলনের জন্য প্রস্তুত হতে চান তাহলে আপনার স্ত্রীকে নিয়ে আগে কল্পনার সাগরে ডুবুন। স্ত্রীকে উত্তেজিত করতে হলে অবশ্যই আপনি মনের মাধুরী মিশিয়ে আপনার স্ত্রীকে নিয়ে কল্পনায় কিছু ভাবুন। এই কল্পনায় আপনার স্ত্রীর যৌন উত্তেজনা আরও দ্বিগুণ করে দিতে পারে। কার কল্পনা এক এমন জিনিস যা মিলনের সময় নারী-পুরুষকে প্রেমে উতলা করে দিতে পারে।

মিলনের দেরি করা - আপনি যদি সহবাসের অধিক তৃপ্তি পেতে চান এবং সহবাসে কিভাবে আনন্দ পাওয়া যাবে এ বিষয়ে ভেবে থাকেন তাহলে সরাসরি কখনোই যোনিদ্বার প্রবেশ করাবেন না মিলনের সময় নেই আপনার স্ত্রীর এমন জায়গায় স্পর্শ করুন যে জায়গা গুলো স্পর্শকাতর এবং উত্তেজনা সৃষ্টিকারী স্থান।

স্ত্রী এমন সব জায়গায় চুমা, কামড়, আদর করুন যেন স্ত্রী অনেক বেশি উত্তেজিত হয়ে পড়ে। অনেক সময় নব দম্পত্তির বয়স ভেদে যৌন উত্তেজনার সৃষ্টি হয়ে থাকে তাছাড়া নব দম্পতি তাদের যৌন চাহিদা টা একটু বেশি হয়ে থাকে তারা চায় একটু বেশি উত্তেজিত হয়ে যৌন মিলন করতে। তাদের জন্য বিশেষ করে যৌন মিলনের আগে একটু বিশেষ সময় দিন এবং দেরি করে যৌন মিলনে লিপ্ত হন।

ভাইব্রেটর - সেক্সের উৎপত্তি এবং বৃদ্ধির জন্য যৌন মিলনের সময় বা যখন কোন দম্পতির কাছে তার স্বামী না থাকে তখন সে ভাইব্রেটর পদ্ধতি ব্যবহার করে থাকে। এতে করে যৌন উত্তেজনা এবং যৌন চাহিদার পূরণ হয়ে থাকে কিন্তু এটি করার মত ঠিক নয় আপনার যৌন উত্তেজনা বাড়াতে নব দম্পতি বা যে কোন পুরুষ ও নারী তাদের স্ত্রীর যৌনাঙ্গে আঙ্গুল দিয়ে কম্পন সৃষ্টি করতে পারে। এতে করে একজন স্ত্রীর যৌন উত্তেজনা বৃদ্ধিতে সহায়তা করে এবং সহবাসের সময় অধিক আনন্দ পায়।

যৌন মিলন এর সময় করণীয় কি

যারা নব দম্পতি রয়েছেন তারা সহবাস বা মিলন সম্পর্কে সঠিকভাবে অনেকেই জানেন না। এজন্য যৌন মিলনের সময় করনীয় কি এটা ভেবে চিন্তিত থাকেন এবং কিভাবে সহবাস করলে আনন্দ পাওয়া যাবে এ বিষয়েও জানতে আগ্রহী হয়ে থাকেন। এ বিষয়টি অনেকে লজ্জার কারণে সবার সামনে খোলসা ভাবে বলতে পারে না।

কিন্তু এটা লজ্জার কোন কারণ নয়, কারণ এটা একটি গুরুত্বপূর্ণ বিষয়। যা নারী-পুরুষ উভয় দম্পত্তির সঠিকভাবে জানা জরুরী। বিবাহ একটি সামাজিক রীতি সকল প্রাপ্ত নারী পুরুষকে এ বন্ধনে আবদ্ধ হয়ে থাকে। তেমনি বিবাহের কারণে একজন নারী পুরুষের বৈবাহিক ও ভালোবাসার একটি বন্ধন সৃষ্টি হয়ে থাকে যার প্রধান মাধ্যম হল মিলন। মিলন বা সহবাসের কারণে একজন নারী পুরুষ তার ভালোবাসার পূর্ণতা দিয়ে থাকে।

জীবনে সুখের তৃপ্তি অনুভব করে থাকে। সহবাসে অধিক তৃপ্তি পেতে মানুষ বিভিন্ন রকম উপায় এবং করণীয় সম্পর্কে জানতে চাই। যৌন মিলনের সময় করনীয় কি এবং কিভাবে সহবাস করলে আনন্দ পাওয়া যাবে এ বিষয়ে আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনাদের আমরা বিস্তারিত ভাবে জানাবো। এর আগে যৌন মিলন এর সময় করণীয় কি? এ সম্পর্কে জানব।

সহবাস বিষয়টা এমনই একটা বিষয় যে বিষয় আমরা সবার সামনে খোলসা ভাবে প্রকাশ করতে লজ্জা পাই। কিন্তু এটি লজ্জার কোন বিষয় নয়, আমাদের শরীরে সব কিছুরই চাহিদা রয়েছে। যা পূরণ করা যেমন জরুরী, তেমনি সেক্স পাওয়ারটাও একটি চাহিদা যা সকল প্রাপ্ত নারী-পুরুষের জন্য এই চাহিদার পূরণ করাটাও জরুরী।

মিলনের সময় অধিকাংশ নারী-পুরুষ এমন কিছু করণীয় কাজ করে থাকেন যে কাজটির মাধ্যমে অনেক নারী বা পুরুষই সেক্স করার আগ্রহতা হারিয়ে ফেলে। মিলনের জন্য অবশ্যই আপনাকে প্রথমত দুজনের মত থাকা জরুরী। কারণ সেক্সের সময় যদি দুই জনের মত না থাকে তাহলে কখনোই সে সেক্স আনন্দ দায়ক হয়ে ওঠে না। তাই আপনার সঙ্গীর সাথে মিলনের জন্য প্রস্তুত হতে হলে প্রথমে আপনার সঙ্গের মত নেওয়া জরুরী।

আপনার সঙ্গী যদি সেক্সের জন্য প্রস্তুত না হয় তাহলে তাকে প্রস্তুত করার জন্য তার সাথে ভালোবাসার কিছু কথা বলুন। সঙ্গীর মনের কথা জানুন এবং দুজনেই খোলা ভাবে সকল বিষয়ে আলোচনা করুন। নিজের চাওয়া পাওয়া কখনোই সঙ্গীর উপর চাপিয়ে দেওয়া উচিত নয়। তাই সেক্স করতে গেলে আগে সঙ্গীর মত এবং সঙ্গীর সকল বিষয়ে খেয়াল রাখার ব্যাপারে সচেতন হন। সঙ্গীকে ভালোবেসে যদি সেক্সে রাজি করাতে পারেন, তবে সেক্সের আসল সুখ ও তৃপ্তি পাবেন। তাই এই বিষয়টি ভালোভাবে মাথায় রাখবেন।

সহবাসের সময় খুব বেশি তাড়াহুড়া করবেন না। খুব বেশি তাড়াহুড়া অনেকেই পছন্দ করেন না, কারণ সহবাস করতে হলে সময় নিয়ে আপনার স্ত্রীকে সহবাসের তৃপ্তি দিন এবং নিজেও সহবাসের তৃপ্তি উপভোগ করুন। সহবাসের সময় স্ত্রীকে স্পর্শকতার জায়গায় আদর এবং যৌনাঙ্গের চারিদিকে আদর করুন। যৌনাঙ্গে ঢুকানোর পূর্বে অবশ্যই স্ত্রীকে আগে জানাবেন যেন স্ত্রী প্রস্তুত হয়ে থাকে।

এতে করে যৌনাঙ্গের রস নির্গত হলে বেশি মজা পাবেন। এ সময় স্ত্রীর সাথে বেশি রোমান্স করুন কল্পনিক কিছু কথাবার্তা বলুন। এ সময় স্ত্রীকে ভালোবাসা দিয়ে ভরিয়ে দিন এবং মনে রাখবেন কখনোই আপনি সহবাসের সময় উত্তেজিত বা রাগান্বিত হবেন না। কারন সহবাস এমন একটি বিশেষ সময় যে সময় শুধু ভালোবাসা দেওয়ার এবং ভালোবাসা নেওয়ার সময়। এ সময় স্ত্রীর দিকে বিশেষ নজর দিন স্ত্রীর রূপের বর্ণনা করুন।

আপনার স্ত্রী আপনার কাছে পরীর মত সুন্দর এরকম ভাবে স্ত্রীকে ভালোবাসুন। আপনার চোখে আপনার স্ত্রীর মত আর কেউ সুন্দর নয় এমন ভাবে স্ত্রীর সাথে আকর্ষিত হয়ে কথা বলুন। সহবাসের সময় বিশেষ  করে কখনই স্ত্রীকে ব্যথা দেবেন না। স্ত্রীর যৌনাঙ্গে কখনো যেন ব্যথা না লাগে সেদিকে খেয়াল রাখবেন।

সহবাসের সময় আপনার স্ত্রীর সাথে মিলন করে আপনি যে সুখ অনুভব করছেন এটি তাকে প্রকাশ করুন এবং আপনার স্ত্রীর কাছ থেকেও জানুন যে সে সুখ অনুভব করছে কিনা। স্ত্রী যদি আরো ভালোবাসা চাই এবং আরো উত্তেজিত হতে চাই তাহলে তাকে আরো ভালোবাসা দিয়ে উত্তেজিত করুন। তাহলে অধিক তৃপ্তি পাবেন।

সহবাস চলাকালীন সময়  যদি আপনার বীর্য পড়ে  যাওয়ার সম্ভাবনা থাকে তাহলে কখনোই স্ত্রীকে সতর্ক করবেন না।

এতে করে সহবাসের চাহিদা নষ্ট হয়ে যায় এবং আপনার সঙ্গে রাগান্বিত হতে পারে। আগে থেকেই সতর্কতা মূলক পদ্ধতি অবলম্বন করুন। অনেক পুরুষ সহবাসের সময় কোন ব্যবহার করে থাকেন এবং অনেক স্ত্রী জন্মনিয়ন্ত্রণ পিল খেয়ে থাকেন। সর্বশেষ সময় এগুলো সতর্কতামূলক পদ্ধতি। আপনি যদি কোন পদ্ধতি অবলম্বন না করেন তাহলে আগে থেকেই আপনাকে সতর্কতা ভাবে সহবাস করতে হবে।

কিছু করার আগে জানাতে হবে যে আপনার এখন বীর্য পড়ার সময়। অনেক সময় সহবাসে অন্য তৃপ্তি পাওয়া যায় না এতে করে আপনার সঙ্গে কখনোই দোষারোপ করবেন না। বরং আপনার সঙ্গে কে বোঝাবেন সব সময় সহবাসে পূর্ণতা পেতে হবে এমনটা কথা নয়। আশা করি যৌন মিলন এর সময় করণীয় কি? সে সম্পর্কে ধারণা পেয়েছেন।

কিভাবে সহবাস করলে আনন্দ পাওয়া যাবে

সহবাস হলো একজন নারী পুরুষের বিশেষ এক ভালোবাসার পূর্ণতা। এই ভালোবাসার পূর্ণতা সকলেই ভোগ করতে চাই। তাই কিভাবে সহবাস করলে আনন্দ পাওয়া যাবে এ বিষয়ে জানতে চাই। এক এক জনের চাহিদা চাওয়া পাওয়া আকাঙ্ক্ষা এক এক রকম হয়ে থাকে। কারো সাথে কারো চাওয়া পাওয়ার মিল হয় না। তাই আপনি কিভাবে সহবাস করলে আনন্দ পাওয়া যাবে সেটা আপনার জীবন সঙ্গের মাধ্যমে জানতে পারবেন।

আরো পড়ুনঃ ইসলামিক দৃষ্টিতে সহবাস করার প্রকৃত নিয়ম

সে কিভাবে সহবাসে আনন্দ পেতে চাই সে বিষয়ে আগে তার কাছ থেকে জেনে নেওয়া উচিত। সহবাসের আগে বা মিলনের আগে দুজন দুজনকে জানা ও দুজনের মনের সকল চাওয়া পাওয়া সম্পর্কে আলোচনা করুন। এতে করে অনেক সমস্যা ও সমাধান হতে পারে। অনেক নারী বা পুরুষ আছে যারা বিভিন্ন রকম ভাবে সহবাস করে থাকে।

সহবাসে আনন্দ পেতে হলে আপনার জীবনসঙ্গের মনের মত হয়ে উঠুন, তার সামনে আকর্ষণীয় হয়ে উঠুন, তার মনের মত করে সেজে তার সামনে উপস্থাপন হন। সে যদি দাঁড়িয়ে সহবাস করতে চাই তাহলে দাঁড়িয়ে সহবাস করুন। অনেকেই আছে যারা শুয়ে সহবাস করতে চাই এবং সুখ ও আনন্দ উপভোগ করতে চাই। অনেক স্ত্রী আছে যারা তাদের যৌনাঙ্গ চুষিয়ে মজা পাই।

অনেক পুরুষ তাদের যৌনাঙ্গ চুষিয়ে সহবাসের জন্য প্রস্তুত হয়। এভাবে সহবাস করলে আপনি অনেক আনন্দ পেতে পারেন। সহবাসের সময় সুগন্ধি ব্যবহার করুন। এতে করে আপনার সঙ্গী আরো আকৃষ্ট হবে। অনেক স্ত্রী আছে যারা পুরুষদের আকর্ষণ করতে সহবাসের আগে পেন্টি, ব্রা পরে স্বামীর সামনে উপস্থিত হন।

এতে করে পুরুষ আরো উত্তেজিত হবে। আপনি যদি নব দম্পতি হয়ে থাকেন তাহলে প্রথম রাতেই আপনার স্বামী বা স্ত্রী কিভাবে আদর করলে পছন্দ করে বা সহবাস করলে আনন্দ পাবে এ বিষয়টি জেনে নিন এবং পরবর্তী সময়ে তার সাথে সেই ভাবে সহবাস করার চেষ্টা করুন।

অতিরিক্ত সহবাস যেমন শরীরের জন্য ক্ষতি হতে পারে তেমনি কম সহবাস করা আপনার শরীর ক্ষতির দিকে যেতে পারে। তাই যারা উঠতি বয়সের নারী-পুরুষ রয়েছেন তারা দিনে অন্তত এক থেকে দুইবার ,একদিন পরপর সহবাস করতেই পারেন।

সহবাস করার আগে আপনার সঙ্গীর মন কেমন আছে তা অবশ্যই জানতে হবে। কখনই আপনি বিরক্তিকরভাবে আপনার সঙ্গে সাথে সহবাসে যাবেন না। কারণ সব সময় সবারই মন মেজাজ এক থাকে না। তাই সহবাস করার আগে আপনার স্ত্রীর মন ভালো ভাবে বুঝুন। এটা একজন স্বামী হিসেবে স্ত্রীর প্রতি একটি দায়িত্ব।

সহবাস করলে একটা জিনিস মাথায় রাখা উচিত সেটি হল আপনি আপনার স্ত্রীকে সুখ দিতে এসেছেন কষ্ট নয়। তাই স্ত্রী যেন সহবাসের সময় কষ্ট না পায় সেদিকে খেয়াল রাখুন। অনেক পুরুষ রয়েছে যারা নারীদের পিছনে সহবাস করে থাকেন এতে করে আপনার স্ত্রী আনন্দ নয় কষ্ট পায়। তাই যত সম্ভব এটি থেকে দূরে থাকবেন।

অনেক স্ত্রী রয়েছে যারা সহবাস আস্তে আস্তে পছন্দ করে, আবার অনেক স্ত্রী আছে যারা জোরে জোরে সহবাস করতে পছন্দ করেন। তাই আপনাকে ভেবে নিতে হবে আপনার সঙ্গী কোন ধরনের সহবাস বেশি পছন্দ করে। তাহলে আপনি আপনার স্ত্রীকে আনন্দ দিতে পারবেন। আগে থেকে জেনে বুঝে সহবাস করা উচিত আপনার স্বামী বা স্ত্রী কোন সহবাসটি পছন্দ করে।

আপনি যেকোনোভাবে সহবাস করতে পছন্দ করেন বা আপনার সঙ্গী যেটি পছন্দ করেন আপনি সেই পদ্ধতি অবলম্বন করে সহবাস করলে আনন্দ পেতে পারেন। কিন্তু অবশ্যই আগে স্ত্রীর কাছ থেকে জেনে নেওয়া উচিত সে কিভাবে সহবাস করলে আনন্দ পাবে।

স্ত্রী কে সহবাসে কিভাবে বেশি আনন্দ দেওয়া যায়

আমাদের দেশে অধিকাংশ পুরুষই তাদের স্ত্রীকে সহবাসে আনন্দ কিভাবে দিতে হয় অনেক জানিনা। এমন অনেক পদ্ধতি রয়েছে যেগুলোর মাধ্যমে আপনি আপনার স্ত্রীকে সহবাসে অনেক বেশি আনন্দ দিতে পারবেন। সহবাসে তৃপ্তি বা আনন্দ একটি গুরুত্বপূর্ণ বিষয়। কারণ এর সাথে জড়িত রয়েছে যেমন মনের সুখ শান্তি তেমনি রয়েছে সংসারের সুখ ও স্বাচ্ছন্দ।

তাই সকল বিষয়ের সুখ শান্তি বজায় রাখতে সহবাসে আপনার সঙ্গে কে আনন্দ দেওয়া  খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। অনেক পুরুষ রয়েছে যারা কিভাবে সহবাস করলে আনন্দ পাওয়া যাবে এবং স্ত্রী কে সহবাসে কিভাবে বেশি আনন্দ দেওয়া যায় এ বিষয়ে জানতে চাই। সহবাসে যদি স্ত্রী না আনন্দ পায় তাহলে সংসারে অশান্তির সৃষ্টি যেমন হয় তেমন এ নিয়ে ডিভোর্স পর্যন্ত হয়ে থাকে। তাই প্রত্যেক পুরুষকেই এই বিষয়ে সচেতন থাকা উচিত।

তাদের স্ত্রী সহবাসে আনন্দ পায় তাই যেসব করণীয় রয়েছে বা পদ্ধতি রয়েছে তা জানা জরুরী। প্রত্যেক নারী-পুরুষ চাই তার জীবন সঙ্গী থেকে কিছু সুখ উপভোগ করতে। এবং সেটা যদি না পাই তাহলে বিভিন্ন দিক দিয়ে তাদের জীবনে অশান্তির সৃষ্টি হয়ে থাকে। যার ফলে অনেক সংসার ভেঙে যায়।

শরীরের বিভিন্ন স্থানে চুম্বন করা - আপনার স্ত্রী যদি আপনার সাথে সহবাস করতে চান। তাহলে আগে থেকে প্রস্তুতি নিন। আপনার স্ত্রীর বিশেষ বিশেষ জায়গায় চুম্বন করুন যেন আপনার স্ত্রী উত্তেজিত হয়। স্ত্রীর এমন বিশেষ বিশেষ জায়গা গুলো হল ঠোঁট, গাল, গোলা, পায়ের উরু, পিঠ, বুক, এমন সব জায়গা চুম্বন করে আপনার স্ত্রীকে সহবাসে উত্তেজিত হবে এতে করে আপনার স্ত্রী অনেক আনন্দ পাবে।

বিশেষ করে সহবাসের সময় কানের কাছে ফিসফিস করে কিছু রোমান্টিক কথা বলবেন। কানে হালকা স্পর্শ কামুর এবং জোরে জোরে নিঃশ্বাস ফেলুন। দেখবেন আপনার স্ত্রী খুব দ্রুত উত্তেজিত হয়ে পড়েছে।

স্ত্রীর উরুতে জোরে জোরে মৈথুন করুন - মেয়েরা সবচাইতে বেশি যে স্থানটি দ্বারা উত্তেজিত হয়ে থাকে তাহলে সেটা হল উরু। তাই আপনার স্ত্রীকে সহবাসে সুখ ও আনন্দ দিতে হলে আপনার স্ত্রীর উরুতে জোরে জোরে মৈথুন করুন। এটা নারীদের সবচাইতে উত্তেজিত একটি স্থান। এই জায়গায় জোরে জোরে মৈথুন করলে স্ত্রীরা অনেক আনন্দ পায়। তাই আপনার সংসারে সুখ আনতে এবং আপনার স্ত্রীকে সহবাসে আনন্দ দিতে হলে আপনার স্ত্রী উরুতে জোরে জোরে মৈথুন করুন।

সহবাসের আগে ধীরে ধীরে  মৈথুন করুন - মেয়েদের সেক্সিয়ালি উত্তেজিত করতে হলে আপনার স্ত্রীর সারা শরীরে ধীরে ধীরে হাত দিয়ে মৈথুন করুন। আপনি যদি আপনার স্ত্রীকে সহবাসের জন্য দ্রুত রাজি করাতে পারেন এবং আপনার স্ত্রী যদি দ্রুত উত্তেজিত হয়ে পড়ে তাহলে খুব সহজেই আপনি আপনার স্ত্রীকে সহবাসে আনন্দ দিতে পারবেন।

সহবাসের আগে ধীরে ধীরে মৈথন করা জরুরি। কারণ স্ত্রী এমন সব স্পর্শকাতর স্থান রয়েছে যেমন ঘাড়, উরু, ঠোঁটএমন জায়গায় স্পর্শ করলে দেখবেন আপনার স্ত্রী খুব সহজে উত্তেজিত হয়ে পড়েছে।

সঙ্গম মৈথন - আপনার স্ত্রীর সাথে আনন্দময় সহবাস করতে হলে অবশ্যই সহবাসে বিভিন্নভাবে সঙ্গম করা জরুরী। কারণ এতে করে আপনার স্ত্রী অধিকভাবে উত্তেজিত হয়ে সহবাসে অধিক আনন্দ পাবেন। তাই সহবাসের জন্য সঙ্গম খুবই জরুরী। সহবাসের সময় বিভিন্ন রকম পদ্ধতিতে আপনি আপনার স্ত্রী সঙ্গমে আনন্দ দিতে পারেন।

আপনি যদি আপনার স্ত্রীর সাথে সহবাসের সময় বিভিন্ন রকম ভাবে সঙ্গম করতে পারেন তাহলে আপনার স্ত্রী ভীষণ আনন্দ পাবে। আপনি যদি বিভিন্ন ভাবে আপনার স্ত্রীর সাথে সঙ্গম করতে পারেন এতে করে আপনার স্ত্রী মন খুশি থাকবে এবং সহবাসে আগ্রহী হবে। কারণ একই রকম সঙ্গম পদ্ধতি কেউ পছন্দ করেনা তাই সহবাসের জন্য সঙ্গমের বিষয়টি সকল পুরুষের মাথায় রাখা জরুরী।

সহবাসের সময় হাত দিতে হবে - সহবাসের সময় স্ত্রীদের বিশেষ কিছু অঙ্গে হাত দেওয়া জরুরী। কারণ এতে করে স্ত্রীর যৌন চাহিদা আরো বৃদ্ধি পাবে। অনেক পুরুষই ভেবে থাকেন শুধু স্ত্রীর যৌনাঙ্গে পুরুষের যৌনাঙ্গ প্রবেশ করালেই মনে হয় তার স্ত্রী আনন্দ পায়, কিন্তু এর ধারণাটি সম্পূর্ণ ভুল। আপনি যদি আপনার স্ত্রীকে সহবাসে আনন্দ দিতে চান তাহলে আপনার সহবাসের সময় বিশেষ কিছু পদ্ধতি ও সঙ্গম রয়েছে যা ব্যবহার করা জরুরী।

আরো পড়ুনঃ ইসলামিক দৃষ্টিকোণ থেকে একজন মুসলিম কয়টি বিয়ে করতে পারবে

সঙ্গমের সময় স্তন চেপে ধরা আস্তে আস্তে নাড়া এবং মুখে দিয়ে চোষার মাধ্যমে স্ত্রী অনেক বেশি আনন্দ পায়। স্তন এমন একটি বিশেষ জায়গা যেখানে হাত দিলে বা মুখ দিলে আপনার স্ত্রী সেক্স করার জন্য এক কথায় রাজি হয়ে যাবে এবং এই সময় আপনার স্ত্রী সহবাস করে অনেক আনন্দ পাবে।

সহবাসের আগেই পুরুষের কাম রস বের হওয়া - সহবাসের আগে পুরুষের কাম রস বের হলে যৌন উত্তেজনা অনেক বৃদ্ধি পায়। তাই সহবাসের আগে সঙ্গম কালে পুরুষের কাম রস বের হওয়া অনেক জরুরী। সহবাসের সময় যদি পুরুষের কাম রস বের হয় তাহলে নারীরা অনেক আনন্দ উপভোগ করতে পারে।

পুরুষের যৌনাঙ্গ থেকে কাম রস বের হলে নারীদের যৌনাঙ্গে প্রবেশ করানো অনেক সহজ হয়। এটি সহবাসের জন্য খুবই জরুরী একটি বিষয় কাম রসের মাধ্যমে আপনার সহবাস আরও তৃপ্তিময় করে তুলবে।

আমাদের শেষ কথাঃ কিভাবে সহবাস করলে আনন্দ পাওয়া যাবে

প্রিয় পাঠক গন আজকের এই আর্টিকেলে কিভাবে যৌন মিলন করলে স্ত্রী সব থেকে বেশি তৃপ্তি বা আরাম পাবে, যৌন মিলন এর সময় করণীয় কি? কিভাবে সহবাস করলে আনন্দ পাওয়া যাবে? স্ত্রী কে সহবাসে কিভাবে বেশি আনন্দ দেওয়া যায় এ বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে। আপনারা যারা এ বিষয়গুলো সম্পর্কে অনভিজ্ঞ সাধারণত তাদের জন্য আজকের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ।

এতক্ষণ আমাদের সঙ্গে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। এই ধরনের গুরুত্বপূর্ণ এবং তথ্যমূলক আর্টিকেল আরো জানতে নিয়মিত আমাদের ওয়েবসাইট ফলো করুন। কারণ আমাদের ওয়েবসাইটে নিয়মিত এ ধরনের আর্টিকেল প্রকাশ করা হয়।২০৭৯১


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

মিহি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url