টেকনো মোবাইল বাংলাদেশ প্রাইস 2023

আপনি কি টেকনো মোবাইল বাংলাদেশ প্রাইস 2023 সম্পর্কে জানতে চাচ্ছেন, তবে আপনি সঠিক পোস্টেই এসেছেন। এই পোস্টে টেকনো মোবাইল বাংলাদেশ প্রাইস 2023 তথা বিভিন্ন মডেলের টেকনো মোবাইলের দাম উল্লেখ করব। অতএব, টেকনো মোবাইল বাংলাদেশ প্রাইস 2023 সম্পর্কে বিস্তারিত জানতে হলে এই সম্পূর্ণ পোস্টটি মনোযোগ দিয়ে পড়ুন।
ছবি
বর্তমানে অন্যতম জনপ্রিয় মোবাইল ব্রান্ডগুলোর মধ্যে টেকনো কোম্পানি উল্লেখযোগ্য। আমাদের দেশেও টেকনো মোবাইল দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। টেকনো মোবাইলের অসংখ্য মডেল বাংলাদেশে বিভিন্ন দামে পাওয়া যায়। টেকনো মোবাইল বাংলাদেশ প্রাইস 2023 তথা বিভিন্ন মডেলের টেকনো বাংলাদেশ প্রাইস কত সে সম্পর্কে জানতে হলে পোস্টটি শুরু থেকে পড়তে থাকুন। কারণ এই পোস্টে বিভিন্ন মডেলের টেকনো মোবাইলের দাম স্পেসিফিকেশন সহ উল্লেখ করব। 

পোস্ট সূচিপত্র - টেকনো মোবাইল বাংলাদেশ প্রাইস 2023 জেনে নিন

টেকনো কোন দেশের কোম্পানি? 

টেকনো মোবাইলের দাম জেনে নেওয়ার পূর্বে টেকনো কোন দেশের কোম্পানি সেটি আগে জেনে নিন। টেকনো মোবাইল মূলত চীনে তৈরি হলেও হংকং ভিত্তিক Transsion Holdings এর একটি শাখা প্রতিষ্ঠান। এশিয়া ও আফ্রিকা মহাদেশীয় অঞ্চলের দেশগুলোতে টেকনো মোবাইল ফোন কোম্পানির বিশাল মার্কেট রয়েছে। ২০০৬ সালের সর্বপ্রথম টেকনো মোবাইল এশিয়া ও দক্ষিণ এশিয়ার অঞ্চলের মানুষের চাহিদার প্রেক্ষিতে যাত্রা শুরু করে। চালুর ২ বছরের মাথায় তারা এশিয়ায় কার্যক্রম বন্ধ করে।

টেকনো মোবাইল চালুর আট বছর পর ২০১৬ সালে তারা আফ্রিকায় একটি বড় মোবাইল প্রতিষ্ঠান হিসেবে স্বীকৃতি লাভ করে। পরবর্তীতে তারা মধ্যপ্রাচ্য ও ভারতীয় উপমহাদেশীয় অঞ্চলে তাদের কোম্পানির মোবাইল ফোনের বিস্তৃতি ঘটায়। মাত্র ৫ টি স্মার্টফোন নিয়ে ২০১৭ সালের জুলাই মাসে টেকনো মোবাইল বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। পোস্টের পরবর্তী অংশ হতে আপনারা টেকনো মোবাইল বাংলাদেশ প্রাইস 2023 কত টাকা সেই আইডিয়া পেয়ে যাবেন।

বাংলাদেশে টেকনো মোবাইলের যাত্রা

২০১৭ সালে বাংলাদেশের যাত্রা শুরুর পর থেকে এখন পর্যন্ত টেকনো কোম্পানির মোবাইল ফোনগুলো বাংলাদেশি বাজারে এভেলেবল রয়েছে। প্রতিনিয়ত তাদের নতুন নতুন মডেল বাংলাদেশে লঞ্চ হচ্ছে। যারা একটু কম বাজেটে স্মার্টফোন খুঁজছেন তাদের জন্য আদর্শ হতে পারে টেকনো মোবাইল ফোনগুলো। বর্তমানে অনেকেই বাংলাদেশে টেকনো মোবাইল ফোন ব্যবহার করছেন আবার অনেকে টেকনো মোবাইল ফোন নতুন কিনতে চাচ্ছেন। 
বাংলাদেশে বিভিন্ন মডেলের টেকনো মোবাইল ফোন পাওয়া যায়, যা আপনি আপনার সাধ্যের মধ্যেই ক্রয় করতে পারবেন।রাজধানী ঢাকায় আপনারা টেকনো ফোনের কাস্টমার কেয়ারও পেয়ে যাবেন যেখানে খুব সহজে আপনার টেকনো মোবাইলটা সার্ভিসিং করিয়ে নিতে পারবেন। টেকনো মোবাইল বাংলাদেশ প্রাইস 2023 সালে কোন মডেল কোন রেটে বিক্রি হচ্ছে সে সম্পর্কে বিস্তারিত জানতে হলে পোস্টের পরবর্তী অংশ পড়ুন। আশা করি পোস্টের তথ্যগুলো আপনাদের জন্য সহায়ক হবে। 

টেকনো মোবাইল বাংলাদেশ প্রাইস 2023 

বর্তমানে বাংলাদেশের টেকনো কোম্পানি সফলভাবে তাদের ব্যবসা কার্যক্রম পরিচালনা করছে। বিভিন্ন মোবাইল দোকানে হরেক রকম মডেলের টেকনো স্মার্টফোন আপনি পেয়ে যাবেন। এখন আপনাদের টেকনো বাংলাদেশ প্রাইস কত অর্থাৎ টেকনো মোবাইল বাংলাদেশ প্রাইস 2023 সম্পর্কে ধারণা দেব। বিভিন্ন মডেলের টেকনো মোবাইলের দাম জানতে নিচের অংশটি পড়ে ফেলুন। কারণ দাম সম্পর্কে আইডিয়া পেলে স্মার্টফোন কেনার ক্ষেত্রে আপনারা অনেক সুবিধা পাবেন। 
  • টেকনো 10 বাংলাদেশ প্রাইস: টেকনো ব্র্যান্ডের জনপ্রিয় ফোন গুলোর মধ্যে টেকনো 10 বাংলাদেশ প্রাইস অনেকেই জানতে চান। বর্তমানে টেকনো স্পার্ক 10 মোবাইল ফোনটি আপনারা অফিশিয়াল ১২,৯৯৯/- টাকায় পেয়ে যাবেন। ফোনটিতে থাকছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ফোন স্টোরেজ। ৫০ মেগাপিক্সেলের ক্যামেরার পাশাপাশি আপনারা ফোনটি দিয়ে ১০৮০ পিক্সেল @30fps ভিডিও রেকর্ড করতে পারবেন। ফোনটির প্রসেসর হিসেবে Mediatek Dimensity 6020 (7nm) ব্যবহার করা হয়েছে। ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সহ ফোনে 5000mAh ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ফলে আপনি ফোনটি থেকে ভালো চার্জিং ব্যাকআপ পাবেন। আপনার বাজেট যদি ১৫,০০০ টাকার নিচে হয়ে থাকে তবে নিঃসন্দেহে এই ফোনটি ক্রয় করতে পারেন। 
  • টেকনো 10 প্রো বাংলাদেশ প্রাইস: ৬.৮ ইঞ্চির বিগ ডিসপ্লে সমৃদ্ধ টেকনো 10 প্রো তে আপনি পাবেন ট্রিপল ক্যামেরার পাশাপাশি 5000 mAh ব্যাটারি। টেকনো 10 এর চাইতে এই মডেলটিতে কিছুটা সুবিধা বেশি পাবেন। টেকনো 10 প্রো বাংলাদেশ প্রাইস অফিসিয়াল ভাবে ১৫,৬৯০/- টাকায় আপনি পেয়ে যাবেন। 

বিভিন্ন মডেলের টেকনো বাংলাদেশ প্রাইস 2023

আপনারা ইতোমধ্যে টেকনো মোবাইল বাংলাদেশ প্রাইস 2023 এর মধ্যে দুটি মডেলের দাম জেনেছেন। আরো বিভিন্ন মডেলের ভালো কিছু টেকনো স্মার্টফোন রয়েছে। টেকনো ফোন গুলোর বিশেষত্ব এই যে, আপনি কম টাকায় অনেক ভালো স্পেসিফিকেশনের ফোন কিনতে পারবেন। তাছাড়া টেকনো ফোনের যাবতীয় সার্ভিস ও ডিজাইন আপনাকে আকৃষ্ট করবে। তবে চলুন টেকনো মোবাইল বাংলাদেশ প্রাইস 2023 এর মধ্যে থেকে আরো কিছু মডেলের দাম জেনে নেওয়া যাক।
  • টেকনো ক্যামন ১৬ দাম বাংলাদেশ: টেকনো ফোনগুলোর ভেতরে এই ফোনটি বেশ পুরাতন। এতে সর্বোচ্চ 4G নেটওয়ার্ক পর্যন্ত সাপোর্ট করে। ৬.৮ ইঞ্চি বিগ ডিসপ্লের পাশাপাশি পাচ্ছেন ৪৮ মেগাপিক্সেলের মেইন ক্যামেরা। এছাড়াও আধুনিক স্মার্টফোনের সকল সুবিধাই থাকছে এই ফোনটিতে। টেকনো ক্যামন ১৬ দাম বাংলাদেশ বর্তমানে ৬/১২৮ জিবির ভেরিয়েন্টটি ১৪,৯৯০/- টাকায় পাওয়া যাচ্ছে। 
  • টেকনো ক্যামন ১৯ নিও দাম বাংলাদেশ: ২০২২ সালের রিলিজ হওয়া এই ফোনটি আপনি ৬/১২৮ ভ্যারিয়েন্টে পেয়ে যাবেন। ফোনটির ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা দিয়ে আপনি সর্বোচ্চ ১০৮০ পিক্সেল @30fps ভিডিও করতে পারবেন। এছাড়াও আধুনিক সুযোগ সুবিধাই এই ফোনটির ভেতরে রয়েছে। বর্তমানে টেকনো ক্যামন ১৯ নিও দাম বাংলাদেশ ১৬,৯৯০ টাকায় পেয়ে যাবেন।
  • টেকনো ক্যামন ১৯ প্রো দাম বাংলাদেশ: ১৯ নিও এর কিছুটা আপডেট ভার্সন হলো এটি। ফোনের বিশেষত্ব এই যে এটি ডিসপ্লেতে Punch Hole Display ব্যবহার করা হয়েছে। ফোনটিতে গেমিং প্রসেসর Mediatek Helio G96 ব্যবহার করা হয়েছে। আপনি যদি টেকনো ক্যামন প্রো দাম বাংলাদেশ জানতে চান তবে এই ফোনটি ২০,০০০ টাকায় অফিসিয়াল ভাবে বাংলাদেশে মার্কেটে পেয়ে যাবেন। 
  • টেকনো ক্যামন ২০ এর দাম বাংলাদেশ: এই ফোনটি তার ডিজাইনের জন্য বর্তমানে সকলের নজর কেড়েছে। ফোনটি সম্প্রতি রিলিজ পাওয়ায় বাংলাদেশের মার্কেটে দারুন চলতেছে। ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে সমৃদ্ধ এই ফোনটিতে অ্যান্ড্রয়েড ১৩ এর Mediatek Helio G85 (12nm) প্রসেসর ব্যবহার করা হয়েছে। বর্তমানে টেকনো ক্যামন ২০ এর দাম বাংলাদেশ মার্কেটপ্লেসে মাত্র ১৯,৯৯৯ টাকায় পেয়ে যাবেন। 
  • টেকনো ক্যামন ২০ প্রো এর দাম বাংলাদেশ: টেকনো ক্যামন ২০ এর চেয়ে কিছুটা বেশি সুবিধা যুক্ত করে আপডেটেড এই মডেলটি রিলিজ পেয়েছে। অ্যামোলেড ডিসপ্লে সমৃদ্ধ এই ফোনে পাচ্ছেন ৬৪ মেগাপিক্সেলের দারুন একটি ক্যামেরা। তার বাজেট যদি কিছুটা বেশি হয়ে থাকে তবে এই ফোনটি অবশ্যই পছন্দের তালিকায় রাখতে পারেন। বর্তমানে টেকনো ক্যামন ২০ প্রো এর দাম বাংলাদেশ মার্কেটপ্লেসে অফিশিয়াল ভাবে ২৪,৯৯০/- টাকা। অতএব, টেকনো মোবাইল বাংলাদেশ প্রাইস 2023 আপনারা জেনে নিলেন।

উপসংহার

প্রিয় বন্ধুরা আপনি কি স্মার্টফোন কেনার কথা ভাবছেন? তবে এই পোস্টে বর্ণিত টেকনো ফোনের বিভিন্ন মডেলগুলো অবশ্যই পছন্দের তালিকায় রাখতে পারেন। কম দামে ভালো স্পেসিফিকেশনের স্মার্টফোন পেতে চাইলে অবশ্যই টেকনো হতে পারে আপনার প্রথম চয়েস। টেকনো ফোনগুলো ব্যবহার করে গ্রাহকরাও অনেক ভালো রিভিউ প্রদান করেছেন। পোস্টে বর্ণিত মডেল গুলো ছাড়াও টেকনো ফোনের আরো অসংখ্য মডেল রয়েছে। আপনি আপনার চাহিদা অনুযায়ী স্পেসিফিকেশন দেখে টেকনো ফোনের যেকোনো মডেল পছন্দ করতে পারেন। 
আপনারা যদি সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়ে থাকেন তবে নিশ্চিতভাবেই টেকনো মোবাইল বাংলাদেশ প্রাইস 2023 এর বিভিন্ন মডেলের অফিসিয়াল প্রাইস জেনে ফেলেছেন। আমরা এখানে ১০,০০০ থেকে ২৫,০০০ টাকার ভেতরে ভালো কিছু স্মার্টফোন তুলে ধরেছি। আশা করি এই পোস্টটি আপনার ফোন কেনার ক্ষেত্রে উপকারে আসবে। চাইলে পোস্টটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন এবং ফোনের দাম সংক্রান্ত নিত্যনতুন পোস্ট পেতে আমাদের সাথেই থাকুন। @23891

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

মিহি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url