সেক্স বৃদ্ধি করার জন্য কি কি খাবেন

আপনি কি সেক্স বৃদ্ধি করার জন্য কি কি খাবেন সে সম্পর্কে জানতে চাচ্ছেন তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য। কেননা আজকের আর্টিকেলটিতে সেক্স বৃদ্ধি করার জন্য কি কি খাবেন তা বিস্তারিত জানানো হবে। তাই সেক্স বৃদ্ধি করার জন্য কি কি খাবেন জানতে হলে আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।
সেক্স বৃদ্ধি করার জন্য কি কি খাবেন
নিচে আপনাদের জন্য সেক্স বৃদ্ধি করার খাবার তলিকা, সেক্স বৃদ্ধি করার উপায় এবং সেক্স বৃদ্ধি করার জন্য কি কি খাবেন ইত্যাদি বিষয়গুলো ধাপ ধাপে আলোচনা করা হয়েছে। যেখান থেকে আপনি খুব সহজেই সেক্স বৃদ্ধি করার জন্য কি কি খাবেন জানতে পারবেন। তাই দেরি না করে সেক্স বৃদ্ধি করার জন্য কি কি খাবেন জেনে নিন।

পেজ সূচিপত্রঃ সেক্স বৃদ্ধি করার জন্য কি কি খাবেন 

সেক্স বৃদ্ধি করার খাবার তলিকা

কিছু খাবারের কামোদ্দীপক বৈশিষ্ট্য রয়েছে বলে বিশ্বাস করা হয় এবং এটি সম্ভাব্যভাবে লিবিডো বাড়াতে এবং যৌন কর্মক্ষমতা বাড়াতে পারে। যদিও তাদের প্রত্যক্ষ প্রভাবকে সমর্থন করে এমন বৈজ্ঞানিক প্রমাণ সীমিত, এই খাবারগুলি সামগ্রিকভাবে শারীরিক মঙ্গলকে উন্নীত করে এবং একটি সুস্থ যৌন জীবনে অবদান রাখতে পারে বলে মনে করা হয়। এখানে কিছু খাবারের তালিকা রয়েছে যা প্রায়শই যৌন ইচ্ছা এবং কর্মক্ষমতা বৃদ্ধির সাথে যুক্ত থাকে।
ঝিনুক: তাদের উচ্চ জিঙ্ক সামগ্রীর জন্য পরিচিত, ঝিনুকগুলি প্রায়শই টেস্টোস্টেরনের মাত্রা বৃদ্ধি এবং যৌনশক্তির উন্নতির সাথে যুক্ত থাকে। এটি খেলে যৌন শক্তি বৃদ্ধিসহ শরীর ভালো থাকে এবং মানুষের কার্যক্ষমতা বৃদ্ধি করে। তাই সেক্স বৃদ্ধিতে এই খাবার অতি গুরুত্বপূর্ণ।

ডার্ক চকলেট: অ্যান্টিঅক্সিডেন্ট এবং ফেনাইলথাইলামাইন সমৃদ্ধ, ডার্ক চকোলেট মেজাজ এবং আনন্দের অনুভূতি বাড়াতে সাহায্য করতে পারে অর্থাৎ ডার্ক চকলেট খেলে শরীরে উক্ত উপাদান বেড়ে যাওয়ার ফলে সেক্স বৃদ্ধি পেতে থাকে। 

অ্যাভোকাডো: স্বাস্থ্যকর চর্বি, ভিটামিন এবং খনিজ সমৃদ্ধ, অ্যাভোকাডো সামগ্রিক সুস্থতায় অবদান রাখতে পারে, যা যৌন স্বাস্থ্যকে ইতিবাচকভাবে প্রভাবিত করতে পারে। তাই যৌনশক্তি বাড়াতে অ্যাভোকাডো খুবই গুরুত্বপুর্ণ ভুমিকা পালন করে থাকে।

বাদাম: এই বাদামগুলি স্বাস্থ্যকর চর্বি, প্রোটিন এবং ভিটামিন ই এর একটি ভাল উৎস, যা হার্টের স্বাস্থ্য এবং সঞ্চালনকে সমর্থন করতে পারে। এজন্যে বেশি বেশি বাদাম খেলে মানুষের শরীরে কার্যক্ষমতা বৃদ্ধিসহ সেক্স বৃদ্ধিতে সহায়তা করে। 

তরমুজ: তরমুজে সিট্রুলাইন রয়েছে, যা রক্তনালীগুলিকে শিথিল করতে এবং ভায়াগ্রা কীভাবে কাজ করে তার অনুরূপ রক্ত ​​​​প্রবাহকে উন্নত করতে সাহায্য করতে পারে। যার ফলে শরীর স্বাস্থ্য ঠিক থাকে এবং বেশি তরমুজ খেলে শরীরে যৌন শক্তি বৃদ্ধি পাবে।

মরিচ: মরিচের সক্রিয় উপাদান Capsaicin, হৃদস্পন্দন বৃদ্ধি করতে পারে এবং এন্ডোরফিন নিঃসরণকে উৎসাহিত করতে পারে, যা উত্তেজনার অনুভূতির দিকে পরিচালিত করে। এভাবে মরিচ খেলে আমাদের শরীরে সেক্স বৃদ্ধিতে সহায়তা করে থাকে।

জিনসেং: একটি ঐতিহ্যবাহী ভেষজ যা শক্তি বাড়ায়, স্ট্যামিনা উন্নত করে এবং কামশক্তি বাড়ায় বলে বিশ্বাস করা হয়। তাই আপনি যদি রুটিন করে এই জিনসেং খান তাহলে আপনার শরীরে সেক্স বেড়ে যাবে। তাই সেক্স বাড়াতে এই খাবারটি আপনি পরিমানমত প্রতিদিন গ্রহন করতে পারেন।

ডুমুর: তাদের চেহারা এবং পুষ্টি উপাদানের কারণে ঐতিহাসিকভাবে উর্বরতা এবং কামুকতার সাথে যুক্ত। তাই এই ডুমুর ফলটি রান্না করে প্রায় দিন যদি আপনি খেয়ে থাকেন তাহলে দেখবেন আপনার শরীরের বিভিন্ন দিক ইতিবাচক পরিবর্তন হচ্ছে। তার মধ্যে অন্যতম একটি পরিবর্তন হচ্ছে সেক্স বৃদ্ধি পাবে।

রসুন: কিছু সংস্কৃতি বিশ্বাস করে রসুন রক্ত ​​সঞ্চালন উন্নত করতে পারে এবং উত্তেজনাকে উদ্দীপিত করতে পারে। এটা শুধু সংস্কৃতির কাছেই নয় বরং বৈজ্ঞানিক ভাবে প্রমানিত যে রসুনে যে উপাদানগুলো রয়েছে তা শরীরের জন্য খুবই উপকারি এবং এই উপাদানগুলো শরীরে সেক্স বৃদ্ধিতে সাহায্য করবে।

মধু: মধু প্রেম এবং উর্বরতার প্রতীক হিসাবে বিবেচিত, মধু সম্ভাব্য স্বাস্থ্য উপকারিতা সহ একটি প্রাকৃতিক মিষ্টিজাতীয় খাবার। এও মধু স্বাস্থ্যের জন্য অনেক উপকারি। মধু খেলে শরীরের বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গের কার্যক্ষমতা বেড়ে যায়। তার মধ্যে একটি হচ্ছে এই মধ্যু খেলে সেক্স ক্ষমতা বৃদ্ধি পায়।

আদা: আদা তার উষ্ণতা বৃদ্ধির বৈশিষ্ট্যের জন্য পরিচিত, আদা রক্ত প্রবাহ বাড়াতে পারে এবং সঞ্চালনকে উন্নীত করতে পারে। সেজন্যে আদা খেলে শরীরে সেক্স অর্থাৎ যৌন শক্তির পরিমাণ বেড়ে যায়। মনে রাখবেন, যদিও এই খাবারগুলির কিছু ইতিবাচক প্রভাব থাকতে পারে, সামগ্রিক যৌন স্বাস্থ্য এবং সুস্থতার জন্য একটি সুষম খাদ্য, নিয়মিত ব্যায়াম এবং একটি স্বাস্থ্যকর জীবনধারা বজায় রাখা গুরুত্বপূর্ণ। 

সেক্স বৃদ্ধি করার উপায়

আমাদের বাংলাদেশের অনেক মানুষই সেক্স দুর্বলতায় ভুগে থাকেন। তাই আপনাদের এখন সেক্স বৃদ্ধি করার কিছু উপায় সম্পর্কে জানানো হবে। সেক্স বৃদ্ধি করার উপায়সমুহঃ 

প্রকাশ্য যোগাযোগ: আপনার ইচ্ছা, চাহিদা এবং সীমানা সম্পর্কে আপনার সঙ্গীর সাথে খোলামেলা এবং সততার সাথে কথা বলুন। কার্যকর যোগাযোগ একটি সন্তোষজনক যৌন সম্পর্কের ভিত্তি। আপনার সম্পর্কে আপনার সঙ্গী যত ভালো জানবে সেক্সের সময় তত বেশি সুবিধা হবে।

মানসিক ঘনিষ্ঠতাকে অগ্রাধিকার দিন: মানসিক সংযোগ এবং ঘনিষ্ঠতা আপনার যৌন অভিজ্ঞতাকে উল্লেখযোগ্যভাবে প্রভাবিত করতে পারে। একসাথে মানসম্পন্ন সময় কাটান, স্নেহ দেখান এবং আপনার সঙ্গীর প্রতি ভালবাসা প্রকাশ করুন। যেটা শারীরিক মিলনের সময় অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে।
নিয়মিত ব্যায়াম করুন: নিয়মিত শারীরিক ক্রিয়াকলাপ শক্তির মাত্রা বাড়াতে পারে, রক্ত ​​সঞ্চালন উন্নত করতে পারে এবং স্ট্যামিনা বাড়াতে পারে, এই সবই যৌন কর্মক্ষমতাকে উপকৃত করতে পারে। নিয়মিত ব্যায়াম করলে শরীরের অঙ্গ পতঙ্গ গুলো ঠিক থাকে। শরীরের স্ট্যামিনা বাড়তে থাকে এবং যৌন ক্ষমতা বৃদ্ধি করে।

নিজেকে শিথিলকরণ কৌশলগুলি অনুশীলন করুন: স্ট্রেস এবং উদ্বেগ যৌন ইচ্ছাকে হস্তক্ষেপ করতে পারে। গভীর শ্বাস, ধ্যান বা যোগব্যায়ামের মতো কৌশলগুলি আপনাকে শিথিল করতে এবং অন্তরঙ্গ মুহুর্তগুলিতে আরও উপস্থিত থাকতে সাহায্য করতে পারে।

অ্যালকোহল এবং ড্রাগ ব্যবহার সীমিত করুন: অত্যধিক অ্যালকোহল এবং ড্রাগ সেবন যৌন ক্রিয়াকে ব্যাহত করতে পারে এবং ইচ্ছা হ্রাস করতে পারে। একটি সুস্থ যৌন জীবন বজায় রাখার জন্য সংযম অপরিহার্য। আপনি যত বেশি অ্যালকোহল এবং ড্রাগ নিবেন আপনার যৌন শক্তি তত কমতে থাকবে। তাই যৌন শক্তি বৃদ্ধিতে অ্যালকোহল এবং ড্রাগ ব্যবহার ছেড়ে দিন।

পর্যাপ্ত ঘুমান: ঘুমের অভাব মেজাজ এবং শক্তির মাত্রাকে নেতিবাচকভাবে প্রভাবিত করতে পারে, যা যৌনতার প্রতি আপনার আগ্রহকে প্রভাবিত করতে পারে। প্রতি রাতে 7-9 ঘন্টা মানসম্পন্ন ঘুমের লক্ষ্য রাখুন। ঘুম না হলে আপনার শরীর দুর্বল হয়ে যাবে এবং যৌনশক্তি হ্রাস পাবে। তাই যৌন শক্তি বৃদ্ধিতে প্রতিনিয়ত পর্যাপ্ত পরিমাণে ঘুমান।

যেকোন অন্তর্নিহিত স্বাস্থ্য সমস্যা সমাধান করুন: কিছু চিকিৎসা শর্ত বা ওষুধ যৌন ক্রিয়াকে প্রভাবিত করতে পারে। আপনার সমস্যা আছে এমন উদ্বেগ থাকলে, সম্ভাব্য সমাধানগুলি অন্বেষণ করতে একজন স্বাস্থ্যসেবা চিকিৎসকের সাথে পরামর্শ করুন।

স্ব-যত্নে ফোকাস করুন: মানসিক, মানসিক এবং শারীরিক স্বাস্থ্য সহ আপনার সামগ্রিক সুস্থতাকে অগ্রাধিকার দিন। মানসিক চাপ কমানো এবং একটি ইতিবাচক স্ব-ইমেজ বজায় রাখা আপনার যৌনজীবনকে ইতিবাচকভাবে প্রভাবিত করতে পারে। তাই নিজ প্রচেষ্টায় নিজের যত্নে ফোকাস করুন।

মনে রাখবেন যে প্রতিটি ব্যক্তি এবং সম্পর্ক আলাদা, তাই আপনার এবং আপনার সঙ্গীর জন্য কোনটি সবচেয়ে ভাল কাজ করে তা অন্বেষণ করা অপরিহার্য। একে অপরের সাথে ধৈর্যশীল এবং সহানুভূতিশীল হন এবং আপনার যৌন অভিজ্ঞতার জন্য একটি নিরাপদ, বিশ্বাসযোগ্য এবং প্রেমময় পরিবেশ তৈরি করতে অগ্রাধিকার দিন। আপনি যদি ক্রমাগত যৌন সমস্যা বা উদ্বেগের সম্মুখীন হন, তাহলে একজন যৌন থেরাপিস্ট বা পরামর্শদাতার কাছ থেকে নির্দেশনা চাওয়াও উপকারী হতে পারে।

সেক্স বৃদ্ধি করার ঔষুধ

বিভিন্ন সেক্স বৃদ্ধি করার ঔষুধ রয়েছে যেগুলি প্রায়শই যৌন কর্মক্ষমতা বাড়াতে বা যৌন সমস্যা সমাধানের জন্য ব্যবহৃত হয় বা দাবি করা হয়। যাইহোক, সতর্কতার সাথে এবং একজন যোগ্য স্বাস্থ্যসেবা পেশাদারের নির্দেশনায় এই ওষুধগুলির সাথে যোগাযোগ করা অপরিহার্য। চলুন সেক্স বৃদ্ধি করার ঔষুধ গুলো জেনে নিন-

বাংলাদেশে, ভায়াগ্রা (সিলডেনাফিল), সিয়ালিস (টাডালাফিল) এবং অন্যান্য লিঙ্গ-বর্ধক ওষুধের মতো ওষুধগুলি সাধারণত একজন বৈধ ডাক্তারের প্রেসক্রিপশনে পাওয়া যায়। এই ওষুধগুলি প্রায়শই লাইসেন্সপ্রাপ্ত ফার্মেসি দ্বারা বিতরণ করা হয় এবং স্বাস্থ্যসেবা পেশাদারের তত্ত্বাবধানে ব্যবহার করা উচিত। বিভিন্ন ভেষজ পরিপূরকগুলি প্রাকৃতিক কামোদ্দীপক এবং যৌন বর্ধক হিসাবে বিপণন করা হয়, যেমন জিনসেং, ম্যাকা রুট ইত্যাদি।

একটি সাধারণ নির্দেশিকা হিসাবে, যৌন-বর্ধক ওষুধ ব্যবহার করার আগে একজন যোগ্যতাসম্পন্ন স্বাস্থ্যসেবা পেশাদারের সাথে পরামর্শ করা সর্বদা সর্বোত্তম এবং নিরাপদ। অনির্ভরযোগ্য উত্স থেকে স্ব-ঔষধ বা ওষুধ কেনা ঝুঁকিপূর্ণ হতে পারে এবং স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব ফেলতে পারে। তাই আপনি যদি সেক্স বৃদ্ধি করার ওষুধ খেতে চান তাহলে অবশ্যই ভালো চিকিৎসকের পরামর্শ নিয়ে খাবেন। 

সেক্স বৃদ্ধি করার জন্য কি কি খাবেন 

আমাদের দেশে দেখা যায় যে অনেক মানুষ সেক্স সমস্যায় ভুগে থাকেন। দুশ্চিন্তার কোন কারণ নেই আপনার খাবার তালিকা পরিবর্তন করার মাধ্যমে আপনি আপনার সেক্স বৃদ্ধি করতে পারবেন। এক্ষেত্রে আপনাকে কিছু নিয়ম মেনে এবং কিছু খাবার তালিকা অবশ্যই মেনে চলতে হবে। সেক্স বৃদ্ধি করার জন্য কি কি খাবেন দেখে নিন-

ফল এবং শাকসবজি: তাজা ফল এবং শাকসবজি প্রয়োজনীয় ভিটামিন, খনিজ এবং অ্যান্টিঅক্সিডেন্ট সরবরাহ করে যা সামগ্রিক সুস্থতার প্রচার করে এবং ইতিবাচকভাবে যৌন স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে। তাই প্রতিদিন বেশি বেশি ফল এবং শাকসবজি খাবেন। এতে দেখবেন যে আপনার যৌন চাহিদা এবং যৌন শক্তি আগের তুলনায় অনেক বেশি বৃদ্ধি পেয়েছে।
পাতাযুক্ত সবুজ শাক: পালং শাক, কালে এবং অন্যান্য শাকগুলিতে প্রচুর পরিমাণে ফোলেট থাকে, যা রক্ত ​​প্রবাহ এবং প্রজনন স্বাস্থ্যকে সমর্থন করে বলে বিশ্বাস করা হয়। তাই পাতাযুক্ত সবুজ শাক খাবার তালিকায় প্রায়ই রাখবেন। মনে রাখবেন এ সকল খাবারই আপনাকে সেক্স বৃদ্ধি থেকে সহায়তা করতে পারে। তাই কোনভাবেই অবহেলা করবেন না।

বাদাম এবং বীজ: বাদাম, আখরোট এবং কুমড়ার বীজে স্বাস্থ্যকর চর্বি এবং জিঙ্ক থাকে, যা হরমোন উত্পাদন এবং যৌন স্বাস্থ্যকে সমর্থন করতে পারে। তাই বেশি বেশি বাদাম এবং বীজ জাতীয় খাবার খাবেন। 

চর্বিযুক্ত মাছ: সালমন, ম্যাকেরেল এবং ট্রাউটে ওমেগা -3 ফ্যাটি অ্যাসিড বেশি থাকে, যা কার্ডিওভাসকুলার স্বাস্থ্য এবং রক্ত ​​​​প্রবাহের জন্য উপকারী। আর এ সকল খাবার যৌন উদ্দীপনা বৃদ্ধিতে খুবই সহায়তা করে। তাই প্রায় প্রতিদিন খাবারের সাথে চর্বিযুক্ত মাছ আপনি রাখতে পারেন।

ডার্ক চকলেট: ডার্ক চকোলেটে এমন যৌগ রয়েছে যা মেজাজ উন্নত করতে পারে এবং আনন্দের অনুভূতি বাড়াতে পারে। অর্থাৎ ডার্ক চকলেট খেলে শরীরে উক্ত উপাদান বেড়ে যাওয়ার ফলে সেক্স বৃদ্ধি পেতে থাকে। 

অ্যাভোকাডো: অ্যাভোকাডো স্বাস্থ্যকর চর্বি, পটাসিয়াম এবং ভিটামিন ই সমৃদ্ধ, যা হার্টের স্বাস্থ্য এবং সঞ্চালনকে সমর্থন করতে পারে। তাই যৌনশক্তি বাড়াতে অ্যাভোকাডো খুবই গুরুত্বপুর্ণ ভুমিকা পালন করে থাকে। তাই প্রতিদিন না পারলেও সপ্তাহে অন্তত কিছুদিন এই খাবারটি আপনি খেতে পারেন।

তরমুজ: তরমুজে রয়েছে সিট্রুলাইন, যা রক্ত ​​প্রবাহকে উন্নত করতে পারে এবং ইরেক্টাইল ফাংশনকে সমর্থন করতে পারে। তরমুজ সকল মৌসুমে হয় না। তাই যে সময়ে তরমুজ হয় ওই সময়টাতে আপনি প্রায় প্রায় তরমুজ কিনে খেতে পারে। তাহলে দেখা যাবে আপনার সেক্স বৃদ্ধি হলেও হতে পারে।

রসুন এবং পেঁয়াজ: এই খাবারগুলিতে অ্যালিসিন থাকে, যা রক্ত ​​​​প্রবাহ এবং সঞ্চালন বাড়াতে পারে। এই রসুন আর পেঁয়াজ দেখা যায় যে আমরা তরকারির সাথে প্রায়ই খেয়ে থাকি। তাই যৌন শক্তি বৃদ্ধিতে এই রসুন এবং পেয়াজ আমাদের শরীরে খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। আপনার যদি যৌন শক্তি কম হয়ে থাকে তাহলে রসুন এবং পেয়াজ আপনি বেশি বেশি খেতে পারেন।

মধু: মধু উর্বরতার সাথে যুক্ত এবং এটি একটি প্রাকৃতিক মিষ্টি যা খাবারে রোম্যান্সের স্পর্শ যোগ করতে পারে। মধু এমন একটি খাদ্য যাতে রয়েছে প্রচুর পরিমাণে শক্তি। এই মধু খেলে শরীরের অনেক ধরনের রোগ দূর হয় এবং রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পায়। আবার দেখা যায় যে কার্য ক্ষমতা বৃদ্ধি সহ যৌন শক্তিও বৃদ্ধি পায়।

তবে মনে রাখবেন এ সকল খাবারের যৌন স্বাস্থ্যের জন্য সুবিধা যেমন রয়েছে তেমনি এ সকল খাবারে বিপরীত কিছু হতে পারে। সকলের স্বাস্থ্য এক রকম নয়। তাই যৌন শক্তি বৃদ্ধিতে আপনি কি কি খাবার খাবেন তা নিজে নিজে ঠিক না করে একটা ভালো চিকিৎসকের দ্বারা পরামর্শ নিয়ে যদি আপনি খাদ্য তালিকা তৈরি করেন তাহলে আপনার জন্য অনেক ভালো হবে।

কি খেলে সেক্স হরমোন বৃদ্ধি পায়

বেশ কিছু খাবার শরীরে যৌন হরমোনের উৎপাদন ও ভারসাম্য বজায় রাখতে সাহায্য করতে পারে। যৌন হরমোন, যেমন টেস্টোস্টেরন, ইস্ট্রোজেন এবং প্রোজেস্টেরন, যৌন ফাংশন এবং প্রজনন স্বাস্থ্য নিয়ন্ত্রণে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। যদিও এই খাবারগুলি হরমোনের ভারসাম্যে অবদান রাখতে পারে, তবে এটি মনে রাখা গুরুত্বপূর্ণ যে তারা শরীরের স্বাভাবিক মাত্রার বাইরে সরাসরি যৌন হরমোন বাড়াবে না। এখানে কিছু খাবার রয়েছে যা খেলে সেক্স হরমোন বৃদ্ধি পায়।

চর্বিযুক্ত মাছ, বাদাম এবং বীজ, অ্যাভোকাডো, পাতাযুক্ত সবুজ শাক, ডালিম, আমিষ জাতীয় খাদ্য, রসুন এবং পেঁয়াজ, আদা, মধু, ডার্ক চকলেটের মত খাবার যদি কেউ খায় তাহলে তো আর সেক্স হরমোন বৃদ্ধি পাওয়ার অনেকটাই সম্ভাবনা থাকে। তবে সৃষ্টিগত বা প্রাকৃতিকগত যে সেক্স মানুষের শরীরে থাকে সেরকম না হলেও কিছুটা বৃদ্ধি পাবে।

কি খাবার খেলে সেক্স বৃদ্ধি পায়

আমাদের দেশের প্রায় অনেক যুবক বা বিবাহিত পুরুষ দেখা যায় যে যৌন সমস্যায় ভুগে থাকে। তাদের মনে এই প্রশ্ন হার হামেশাই জেগে থাকে যে কি খাবার খেলে সেক্স বৃদ্ধি পায়। কি কি খাবার খেলে সেক্স বৃদ্ধি পায় বা সেক্স করার জন্য কি কি খাবেন সে সম্পর্কে উপরে অনেকবার বিস্তারিত আলোচনা করা হয়েছে। উপরোক্ত খাবার গুলো খেলে আপনার সেক্স ভিত্তি পাবে বলে আশা করা যায়।

কি খেলে সেক্স বেশিক্ষণ করা যায়

আজকের এই আর্টিকেলটিতে উপরের বিভিন্ন অংশে সেক্স বৃদ্ধি করার জন্য কি কি খাবার প্রয়োজন সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। বেশিক্ষণ সেক্স করতে অবশ্যই আপনি সে খাবার গুলো প্রতিনিয়ত খাবেন। এছাড়াও কিছু ঔষধ রয়েছে যেগুলো ডাক্তারের পরামর্শে আপনি সেক্স করার পূর্বে খেতে পারেন। তবে আমার পরামর্শ হবে সেক্সের পূর্বে কোন ধরনের ড্রাগস না নেওয়া। এতে আপনার আরো ক্ষতি হবে। পরবর্তীতে দেখা যাবে যে আপনার সেক্স একেবারেই কমে যেতে পারে বা শারীরিক বিভিন্ন সমস্যা হতে পারে।

আশা করি আজকের আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়েছেন এবং সেক্স বৃদ্ধি করার জন্য কি কি খাবেন সে সম্পর্কে জানতে পেরেছেন। আর্টিকেলটি পড়ে সেক্স বৃদ্ধি করার জন্য কি কি খাবেন ছাড়াও জানতে পেরেছেন কি খেলে সেক্স বেশিক্ষণ করা যায়, কি খাবার খেলে সেক্স বৃধি পায় এবং কি খেলে সেক্স হরমোন বৃদ্ধি পায় ইত্যাদি অনেক বিষয় সম্পর্কে। আশা করি এসকল তথ্যগুলো আপনাদের অনেক উপকারে আসবে, তাই এধরণের গুরুত্বপূর্ণ তথ্য বেশি বেশি জানতে আমাদের ওয়েবসাইটটি ফলো করুন, ধন্যবাদ। 21021.

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

মিহি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url