কোন ধরনের ছেলেদের মেয়েরা বেশী পছন্দ করে

আপনি কি কোন ধরনের ছেলেদের মেয়েরা বেশী পছন্দ করে সে সম্পর্কে জানতে চাচ্ছেন তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য। কেননা আজকের আর্টিকেলটিতে কোন ধরনের ছেলেদের মেয়েরা বেশী পছন্দ করে সে সম্পর্কে বিস্তারিত জানানো হবে। তাই কোন ধরনের ছেলেদের মেয়েরা বেশী পছন্দ করে জানতে হলে আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।
কোন ধরনের ছেলেদের মেয়েরা বেশী পছন্দ করে
নিচে আপনাদের জন্য কোন ধরনের মেয়েদের ছেলেরা বেশী পছন্দ করে, ছেলেদের যেসব গুণ পছন্দ করে মেয়েরা এবং কোন ধরনের ছেলেদের মেয়েরা বেশী পছন্দ করে ইত্যাদি বিষয়গুলো ধাপে ধাপে আলোচনা করা হয়েছে। যেখান থেকে আপনি খুব সহজেই কোন ধরনের ছেলেদের মেয়েরা বেশী পছন্দ করে তা জানতে পারবেন। তাই দেরি না করে কোন ধরনের ছেলেদের মেয়েরা বেশী পছন্দ করে জেনে নিন।

পেজ সূচিপত্রঃ কোন ধরনের ছেলেদের মেয়েরা বেশী পছন্দ করে

কোন ধরনের মেয়েদের ছেলেরা বেশী পছন্দ করে

কোন ধরনের মেয়েদের ছেলেরা বেশি পছন্দ করে সেটা একেবারে নিখুঁতভাবে বলা মুসকিল। তবে কোন ধরনের মেয়েদের ছেলেরা বেশি পছন্দ করে সে সম্পর্কে মেয়েদের অবশ্যই জানা উচিত। মেয়েরা যদি সে সম্পর্কে জানে তাহলে সে ধরনের হতে চেষ্টা করবে বা উশৃংখল হবে না। প্রতিটি সমাজের আলাদা আলাদা সংস্কৃতি থাকে। ঠিক আমাদের সমাজেও অন্যান্য সমাজ থেকে আলাদা একটি সংস্কৃতি রয়েছে।এই সংস্কৃতিতে যেসব ছেলে মেয়েরা বড় হয়েছে তাদের চাওয়া পাওয়া অন্য সমাজের সংস্কৃতি থেকে আলাদা।

তাই আমাদের দেশের আমাদের সমাজের ছেলেদের অন্য সংস্কৃতির থেকে নিজের সংস্কৃতির মেয়েদের বেশি পছন্দ করে। আমাদের সমাজে আবার বিভিন্ন ধর্মের মানুষ রয়েছে। কোন কোন ছেলেরা দেখা যায় যে ধর্মভীরু আবার দেখা যায় যে কোন কোন ছেলেরা ধর্মভীরু হয় না। ধর্মের দিক দিয়ে যারা চিন্তা করে তাদের এক ধরনের মেয়েদের পছন্দ আবার যারা ধর্মের বাইরে যেয়ে চিন্তা করে তাদের আরেক ধরনের মেয়েদের পছন্দ।
আমাদের দেশে দেখা যায় যে বর্তমানে মেয়েরা ওয়েস্টার্ন পোশাকের প্রতি আসক্ত হচ্ছে। তবে আমাদের সংস্কৃতি যেহেতু ওয়েস্টার্নের মত না সেহেতু আমাদের দেশের ছেলেদের রুচি ও পছন্দ কিন্তু অধিকাংশই তাদের মত হবে না। আমাদের দেশের সংস্কৃতিতে দেখা যায় যে মেয়েরা শাড়ি পরে হাতে চুরি পরে, কপালে একটা টিপ পরে। এভাবেই মেয়েদের বেশি সুন্দর দেখায়। আমাদের দেশের প্রায় ছেলেরা মেয়েদেরকে এভাবে দেখতেই ভালোবাসে।

অনেক ছেলে আছে যারা সবার আগে ধর্মকে গুরুত্ব দেয় তারা অবশ্যই দ্বীনদার মেয়েকে বেশি পছন্দ করবে। যারা বোরকা পরে হিজাব করে তাদেরকে সেসব ছেলেরা বেশি গুরুত্ব দিবে। আবার অনেক ছেলে আছে যারা মেয়েদের সুন্দর করে সাজলে পছন্দ করে। এটা আসলে ব্যক্তিত্বের বিষয়। কোন ছেলে কোন ধরনের মেয়েকে পছন্দ করবে তা বলা মুশকিল। এটা নির্ভর করে পুরোটাই তার নিজের ওপর। 

আবার কিছু কিছু ছেলেরা দেখা যায় যে মেয়েদের সুন্দর সুন্দর কথায়, সুন্দর আচরণে, নম্রতায় ভদ্রতায় ইত্যাদি বিভিন্ন ধরনের গুণাবলীতে। তাহলে কেউ চেহারা দেখে মেয়েদের পছন্দ করে, আবার কেউ গুনাবলী দেখে। তাই বিভিন্ন ছেলের আলাদা আলাদা রুচি ও অভ্যাস আছে তাই একদম নিশ্চিত হয়ে বলা যায় না যে এরকম মেয়েই ছেলেরা বেশি পছন্দ করে। তবে বাঙ্গালি ছেলেরা বাঙ্গালি সংস্কৃতির বৈশিষ্ট্যসম্পন্ন মেয়েদের বেশি পছন্দ করে।

ছেলেদের যেসব গুণ পছন্দ করে মেয়েরা

ছেলেদের মধ্যে মেয়েরা পছন্দ করে এমন গুণাবলী পৃথক পছন্দ এবং সাংস্কৃতিক পটভূমির উপর নির্ভর করে ব্যাপকভাবে পরিবর্তিত হতে পারে। যাইহোক, কিছু সাধারণ গুণ রয়েছে যা অনেক মেয়েরা প্রশংসা করতে পারে। সেই গুনাবলী গুলো বর্ণনা করা হলো।

অন্যদের সাথে সম্মানের সাথে আচরণ করা এবং দয়া দেখানো সর্বজনীনভাবে আকর্ষণীয়। মেয়েরা প্রায়ই ছেলেদের মূল্য দেয় যারা তাদের এবং অন্যদের সহানুভূতি এবং বিবেচনার সাথে আচরণ করে।আত্মবিশ্বাস ততক্ষণ আকর্ষণীয় হতে পারে যতক্ষণ না এটি অহংকার হিসাবে আসে। স্ব-আশ্বস্ত হওয়া স্ব-মূল্য এবং নিরাপত্তার অনুভূতি নির্দেশ করতে পারে। তাই আত্মনির্ভরশীল ছেলেদের মেয়েরা বেশি পছন্দ করে থাকে।
যে কোনো সম্পর্কের ক্ষেত্রে কার্যকর যোগাযোগ অপরিহার্য। যে ছেলেরা ভাল শ্রোতা এবং অর্থপূর্ণ কথোপকথনে নিযুক্ত হতে পারে তারা প্রায়শই প্রশংসা পায়। মেয়েরা তাদের গুরুত্ব দেই বেশি। মেয়েরা প্রায়ই ছেলেদের প্রশংসা করে যারা তাদের স্বপ্ন অর্জন করতে অনুপ্রাণিত করে থাকে। দায়িত্বশীল এবং নির্ভরযোগ্য হওয়া দেখায় যে একটি ছেলের উপর নির্ভর করা যায় এবং বিশ্বাস করা যায়। তাই দায়িত্বশীল এবং নির্ভরযোগ্য ছেলেদের মেয়েরা খুবই পছন্দ করে।

আবেগ বোঝা এবং পরিচালনা করার ক্ষমতা অনেকের কাছে মূল্যবান। যে ছেলেরা আবেগগতভাবে বুদ্ধিমান তারা প্রায়শই মেয়েদের কাছে পছন্দের হয়ে থাকে। এছাড়াও ছেলেদের ইতিবাচক দৃষ্টিভঙ্গির প্রতি মেয়েরা অনেকটাই দুর্বল হয়ে যায়। আরেকজন যত্নশীল ব্যক্তিকেও মেয়েরা খুব বেশি পছন্দ করে।আমাদের সমাজের মেয়েরা খুব বেশি কিছু চায়না। তাদের সমাজের মেয়েরা চায় যে ছেলে তার জীবন সঙ্গী হবে সে তাকে সময় দিবে। তার সাথে সহানুভূতিশীল হবে, তাকে বুঝবে এবং সহযোগিতা করবে।

আবার দেখা যায় যে অনেক মেয়েরা স্মার্ট ছেলেদের এবং হ্যান্ডসাম ছেলেদের বেশি পছন্দ করে। আবার অনেক সময় দেখা যায় যে অনেক মেয়েরাই যেসব ছেলেরা সুন্দর করে কথা বলতে জানে তাদের প্রেমে পড়ে। অনেক মেয়েরা ছেলেদের ব্যক্তিত্ব দেখে তাদের পছন্দ করে। প্রত্যেকেরই আলাদা আলাদা রুচি এবং অভ্যাস রয়েছে। তাই কার কেমন ছেলে পছন্দ হবে সেটি একেবারে নিখুঁতভাবে বলা মুশকিল। তবে আমাদের বাঙালি মেয়েরা বাঙালি সংস্কৃতির বৈশিষ্ট্যের ছেলেদের বেশি পছন্দ করে।

ছেলেদের যেদিকগুলো মেয়েরা পছন্দ করে

ছেলেদের সম্পর্কে মেয়েরা যা পছন্দ করে তা পৃথক পছন্দ, সাংস্কৃতিক পটভূমি এবং ব্যক্তিগত অভিজ্ঞতার উপর নির্ভর করে ব্যাপকভাবে পরিবর্তিত হতে পারে। যাইহোক, বেশ কিছু গুণাবলী এবং বৈশিষ্ট্য রয়েছে যা অনেক মেয়েরা ছেলেদের মধ্যে আকর্ষণীয় বলে মনে করতে পারে। এইধরনের দিকগুলো নিয়েই এখন বর্ননা করা হচ্ছে-

ছেলেদের যে দিকগুলো মেয়েরা পছন্দ করে তার মধ্যে অন্যতম একটি হচ্ছে আত্মবিশ্বাস। আত্মবিশ্বাসী ছেলেদের মেয়েরা অনেকটাই পছন্দ করে। তবে এই আত্মবিশ্বাস যদি অহংকারের দিকে ধাবিত হয় তখন আবার তাকে অপছন্দের দিকে নিয়ে যায়। তাই যে আত্মবিশ্বাস অহংকারের নয় বরং যতোটুকু প্রয়োজন ততটুকু আছে সে ছেলেদের মেয়েরা বেশি পছন্দ করে।
হাস্যরস কেই বা অপছন্দ করে। হাসতে সবাই ভালোবাসে। তাই যে সকল মানুষেরা হাসাতে পারে তাদের সবাই পছন্দ করে। তাই যেসব ছেলেরা মেয়েদের সুন্দর সুন্দর কথা বলে হাসাতে পারে আনন্দ দিতে পারে তাদের প্রতি মেয়েদের একটু বেশি ঝোক থেকে থাকে। তবে হ্যাঁ এটা লিমিটের মধ্যে থাকতে হবে যেন ভাষাতে যে একদমই হাসির পাত্র না হয়ে যেতে হয়। একটা লিমিটে থেকে সুন্দর করে হাসাতে পারলে মেয়েরা ইমপ্রেস হয়।

সম্মান করলে কেই বা খুশি হয় না। রাস্তার একটা মানুষকেও সম্মান দেখালে সে অনেক খুশি হয়। আর মেয়েদের যদি সম্মান দেখানো হয় তাহলে মেয়েরা অত্যন্ত খুশি হয়। তাই যেসব ছেলেরা মেয়েদের সম্মান দেখাতে যানে তাদের প্রতি মেয়েদের আলাদা একটা দুর্বলতা কাজ করে এবং তাদেরকে অনেক পছন্দ করে। সম্মান, দয়া এবং বিবেচনার সাথে অন্যদের সাথে আচরণ করা একটি সর্বজনীনভাবে প্রশংসিত বৈশিষ্ট্য।

একজন ভাল শ্রোতা হওয়া এবং কেউ যা বলতে চায় তাতে প্রকৃত আগ্রহ দেখানো আকর্ষণীয়। এটি দেখায় যে একটি ছেলে মেয়েটির চিন্তাভাবনা এবং অনুভূতিকে মূল্য দেয়। মেয়েদের প্রতি আগ্রহ দেখালে তারা অনেক খুশি হয়। গুরুত্ব দেওয়া সবাই পছন্দ করে। মেয়েদের বেশি বেশি গুরুত্ব দিলে তাদের কথার মুল্য দিলে ঐসব ছেলেদের মেয়েরা খুব বেশিই পছন্দ করে।

আস্থা তৈরির জন্য সততা এবং স্বচ্ছতা অত্যন্ত গুরুত্বপূর্ণ। যে ছেলেরা সত্যবাদী এবং তাদের চিন্তাভাবনা এবং অনুভূতি সম্পর্কে অগ্রগামী তারা প্রায়শই প্রশংসা পায়। সত্যবাদী ছেলেদের ওপর তারা আস্থা রাখতে পারে, ভরসা রাখতে পারে। তাই যেসব ছেলেরা সত্য কথা বলে বেশি তাদের প্রতি মেয়েরা অনেকটায় দুর্বল হয় আর তাদের বেশিই পছন্দ করে থাকে।

আবার অনেক মেয়ে আছে যারা দ্বীনদার তারা অবশ্যই অন্য কোন ছেলেকে পছন্দ করবে না যারা দ্বীনদার নয়। ধর্মীয় দিকটায় তাদের কাছে বেশি গুরুত্বপূর্ণ। আবার অনেক মেয়ে আছে যারা একটু স্মার্ট ছেলেদের বেশি পছন্দ করে থাকে। এরকম বিভিন্নজন বিভিন্ন ধরনের ছেলেদের পছন্দ করে থাকে।একেবারে নিখুত করে বলা মুশকিল যে আসলে এধরনের ছেলেদেরই মেয়েরা বেশি পছন্দ করে।

কিন্তু আমাদের সমাজ ও সংস্কৃতিতে মেয়েদের পছন্দ ঐসব ছেলেরা যারা পাজামা পাঞ্জাবি পরে, মুখে হাল্কা দাড়ি রাখে, স্মার্টভাবে চলাফেরা করে, নম্র ও ভদ্র স্বভাবের হয় ইত্যাদি। এখন ব্যক্তিভেদে পছন্দ আলাদা আলাদা হতে পারে। তবে আমাদের সমাজ ও সংস্কৃতির মেয়েরা এরকম ছেলেদেরই বেশি পছন্দ করে থাকে।

কোন ধরনের ছেলেদের মেয়েরা বেশী পছন্দ করে

কোন ধরনের ছেলেদের মেয়েরা বেশি পছন্দ করে সেটা একদম নিখুঁতভাবে বলা মুশকিল। কেননা একেকজনের ব্যক্তিগত রুচি, পছন্দ এবং অভ্যাস ভিন্ন ধরনের হয়ে থাকে। কোন মেয়ের চিন্তাভাবনা কেমন, সে কেমন ছেলে চাই সেটা নির্ভর করে শুধু তার ওপর। কিন্তু আমাদের বাংলাদেশের সমাজ ও সংস্কৃতিতে প্রাচীনকাল থেকে ছেলেদের যে সব বৈশিষ্ট্য রয়েছে সেগুলোই মেয়েরা বেশি পছন্দ করে।

আমাদের সমাজের ছেলেদের বৈশিষ্ট্য হচ্ছে তারা খুবই সাধারণ পোশাক আশাক পরে। হয়তো একটা প্যান্ট এবং একটা টিশার্ট অথবা শার্ট, বিশেষ কোন অনুষ্ঠানে পাঞ্জাবি পরে থাকে। আচার আচরণ নম্র ভদ্র ও সুশীল হয়ে থাকে। পারস্পরিক সহযোগীতার মনোভাব থাকে ইত্যাদি বিভিন্ন গুণে গুণান্বিত। এ ধরনের ছেলেদের আমাদের সমাজের ও সংস্কৃতির মেয়েরা একটু বেশি পছন্দ করে।

তবে বিশ্ব আধুনিক হওয়ার সাথে সাথে আমাদের দেশের মানুষ ও আধুনিক হতে শিখেছে। সেই সাথে সাথে শিখেছে ছেলে মেয়েরা আধুনিক পোশাক পরার রীতি। ছেলেমেয়েরা হয়েছে বেশ স্মার্ট। সুন্দর ভাবে কথা বলে, সুন্দর পোশাক আশাক করে চলাফেরা করে ইত্যাদি। যেসব ছেলেরা একটু বেশি স্মার্ট আবার দেখা যায় যে সুন্দর করে কথা বলতে জানে তাদেরকেও মেয়েরা খুব বেশি পছন্দ করে। এটা নির্ভর করে কোন মেয়ের চাহিদা কেমন তার ওপর। 

কোন কোন মেয়ে তো ছেলেদের টাকা পয়সা দেখে ছেলেদের পছন্দ করে থাকে কিন্তু এর সংখ্যা প্রায় কম। তবে এখন যে যুগ এসে গেছে তাতে দেখা যাচ্ছে যে সবাই টাকা পয়সার দিকে ঝুকছে। আবার কিছু কিছু মেয়ে রয়েছে তারা শুধু চায় যে তার জীবনসঙ্গী যে ছেলে হবে সে শুধু তার মতামত, তার কথা তার চাওয়া পাওয়াকে গুরুত্ব দিবে। যেসব ছেলেরা মেয়েদের এসব চাওয়া পাওয়াকে গুরুত্ব দেই তাদের মেয়েরা অনেক পছন্দ করে। 

আবার দেখা যায় যে যেসব ছেলেরা খুব বেশি রোমান্টিক এবং সুন্দর সুন্দর কথা বলতে পারে তাদের কথার মায়ার জালে মেয়েরা আটকে যায়। সুন্দর সুন্দর হাস্যরসাত্মক এবং রোমান্টিক কথা মেয়েদের কাছে খুবই পছন্দের। মেয়েরা এসব কথা শুনলে ছেলেদের প্রতি দুর্বল হয়ে যায়। আবার কোন কোন মেয়ে আছে নম্র ভদ্র ছেলেদের বেশি পছন্দ করে। যারা থাকে শান্ত শিষ্ট, সবাকে সম্মান করে ইত্যাদি বৈশিষ্টের। 

উপরোক্ত বৈশিষ্ট্যের ছেলেদের মেয়েরা বেশি পছন্দ করে থাকে। তবে এটি যে সবসময় শুনতে হবে তা নয়। কেননা মানুষের রুচি অভ্যাস এবং পছন্দের পরিবর্তন ঘটে। তাছাড়াও ব্যক্তিভেদে পছন্দের ভিন্নতা দেখা যায়। তাই কোন ধরনের মেয়ে কোন ধরনের ছেলে পছন্দ করবে সেটা নির্ভর করবে একমাত্র তার ওপর। 

মেয়েরা ছেলেদের কি দেখে ক্রাশ খায়

অনেক ছেলেরা জানেনা যে মেয়েরা ছেলেদের কি দেখে ক্রাশ খায়। তাই তাদের কেউ পছন্দ করে না। মেয়েদের চোখের মধ্যমনী হতে গেলে আপনাকে যেমন হতে হবে তা আজকে আপনাদের জানানো হবে। আপনারা যদি এরকম হতে পারেন তাহলে অবশ্যই মেয়েরা আপনাকে পছন্দ করবে। মেয়েরা চাই তাদেরকে কেউ গুরুত্ব দিক, তাদের সাথে সুন্দর করে কথা বলুক। মেয়েরা চায় প্রায়োরিটি পেতে, প্রশংসা পেতে।

তাই যেসব ছেলেরা সুন্দর করে বেশি বেশি কথা বলতে জানে, মেয়েদের কথা চুপ করে শোনে এবং গুরুত্ব দেই তারপর তাদেরকে প্রায়োরিটি দেই বেশি বেশি এবং প্রসংশা করতে জানে সেসব ছেলেদের মেয়েরা বেশি পছন্দ করে থাকে। এবং ছেলেদের ঐসব বৈশিষ্ট্যের ওপর ক্রাশ খায় বেশি। আর অনেক মেয়ে আছে যারা ছেলেদের সুন্দর চেহারা দেখে ক্রাশ খায়। অনেক মেয়ে আছে যারা ছেলেদের চাপ দাড়িতে ক্রাশ খায়। এরকম বিভিন্নজন বিভিন্ন দিক থেকে ক্রাশ খেতে পারে। 

আবার অনেক মেয়ে আছে যারা পুরুষের ব্যাক্তিত্বে প্রেমে পড়ে। যেসব ছেলেরা তাদের সুন্দর ব্যক্তিত্ব গঠন করে, আত্মবিশ্বাসী ও সহানুভুতীশীল হয় তাদেরকে পছন্দ করে থাকে মেয়েরা। তাই কোন মেয়ে কি দেখে ক্রাশ খাবে সেটা নির্ভর করে একমাত্র তার ওপর কিন্তু  উপরোক্ত যে বৈশিষ্ট্যের কথা বলা হয়েছে ছেলেদের প্রায় মেয়েই ঐসব বৈশিষ্ট্য দেখেই প্রেম পড়ে যায় বা ক্রাশ খায়।

মেয়েরা ছেলেদের কেমন চুল পছন্দ করে

মেয়েরা ছেলেদের কেমন চুল পছন্দ করে সে সম্পর্কে ছেলেদের জানা একদমই গুরুত্বপুর্ণ। কেননা দেখা যায় অনেক ছেলেরা চুল স্টাইল করে অনেকভাবে। কেউ তো লাল রঙ করে, কেউ তো সাদা রঙ, কেউ আবার চুলের মধ্যে লিখে নিজের নাম। বিভিন্ন ধরনের স্টাইল দেখা যায়। আসলেই কি মেয়েরা এসব স্টাইল পছন্দ করে? আপনার কি মনে হয়? একজন ভালো মেয়ে কখনোই এইধরনের মার্কামারা স্টাইল পছন্দ করবে না।

তাহলে আপনাদের প্রশ্ন হতে পারে মেয়েরা ছেলেদের কেমন চুল পছন্দ করে। মেয়েরা ছেলেদের খুব বড় রঙ ঢং করা চুল পছন্দ করে না। মেয়েরা পছন্দ করে ছেলদের স্বাভাবিক চুল। একদম ছোট চুলও আবার তারা পছন্দ করে না। একদম ছোট চুল করলে তাদের কাছে মনে হতে পারে খ্যাত। তাই যেটা স্বাভাবিক সেভাবে রাখবেন, যেভাবে আপনাকে সুন্দর দেখাবে সেভাবে রাখবেন।

কোন নামের ছেলেদের মেয়েরা বেশি পছন্দ করে

কোন নামের ছেলেদের মেয়েরা বেশি পছন্দ করে এটা বলা মুশকিল। কেননা নাম দেখে খুব কমই মানুষ চয়েজ করে থাকে। তারপরেও ছেলেদের অনেক সুন্দর সুন্দর নাম রয়েছে যা মেয়েদের কাছে আকর্ষনীয় হতে পারে। সেসব নামের মধ্যে যেগুলো সংক্ষিপ্ত আকারের নাম আমার মনে হয় মেয়েরা সেসব নামের প্রতি বেশি আকৃষ্ট হয়। যেসব ছেলেদের নাম ক, স, ম, প ইত্যাদি অক্ষরের নামগুলো মেয়েদের কাছে বেশি পছন্দনীয় হতে পারে।

আশা করি আজকের আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়েছেন এবং কোন ধরনের ছেলেদের মেয়েরা বেশী পছন্দ করে সে সম্পর্কে জানতে পেরেছেন। আর্টিকেলটি পড়ে কোন ধরনের ছেলেদের মেয়েরা বেশী পছন্দ করে ছাড়াও জানতে পেরেছেন কোন নামের ছেলেদের মেয়েরা বেশি পছন্দ করে, মেয়েরা ছেলেদের কেমন চুল পছন্দ করে এবং মেয়েরা ছেলেদের কি দেখে ক্রাশ খায় ইত্যাদি অনেক বিষয় সম্পর্কে। আশা করি এসকল তথ্যগুলো আপনাদের অনেক উপকারে আসবে, তাই এধরণের গুরুত্বপূর্ণ তথ্য বেশি বেশি জানতে আমাদের ওয়েবসাইটটি ফলো করুন, ধন্যবাদ। 21021.

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

মিহি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url