মেয়েরা পরকীয়া করে কেন - কোন ধরনের মেয়েরা পরকীয়া করে

 

মেয়েরা পরকীয়া করে কেন তার তিনটি কারন গবেষণা করে দেখা যাই। মেয়েরা পরকীয়া করে কেন সেগুলো হল নিজের সঙ্গীর ওপর ভালবাসার অভাব, যৌন বৈচিত্রের আকাঙ্ক্ষা, পরিস্থিতিগত কারন। আপনারা যদি আরও বিস্তারিত জানতে চান তাহলে আজকের আমাদের পোস্টটি মনোযোগ দিয়ে পড়ুন।

পরকীয়া এখন একটা সামাজিক রোগে পরিনত হয়েছে। ছেলে ও মেয়েদের পরকীয়ার কারন একরকম না। মেয়েরা সাধারনত পুরুষদের বুদ্ধি, আবেগ, অর্থ সম্পদের জন্যে পরকীয়ার জড়িয়ে পড়ে। এছাড়াও শারিরিক চাহিদা মেটানোর জন্যেও অনেক মেয়েরা এই কাজ করে। চলুন জেনে নেওয়া যাক মেয়েরা পরকীয়া করে কেন? এবং কোন ধরনের মেয়েরা পরকীয়া করে? 

সূচিপত্রঃ মেয়েরা পরকীয়া করে কেন - কোন ধরনের মেয়েরা পরকীয়া করে 

মেয়েরা পরকীয়া করে কেন

মেয়েরা কেন পরকীয়া করে? কোন ধরনের মেয়েরা পরকীয়া করে? তার কারন হলো মূলত শারিরিক চাহিদা। তাছারাও স্বামী যদি তার স্ত্রীকে যৌন তৃপ্তি দিতে না পারে তাহলেও মেয়েরা পরকীয়া শুরু করে। বিবাহিতদের অনেক বছর হয়ে গেলে তাদের মধ্যে আবেগের অভাব হয় ফলে মেয়েরা পরকীয়ায় আসক্ত হয়ে পড়ে। আবার বিয়ের পর স্বামীরা তাদের স্ত্রীদের ভাল ভাবে সময় দিতে পারেনা বা দেয় না ফলে মেয়েরা একা হয়ে পড়ে সেই সময় অনেক মেয়ে পরকীয়ায় জড়িয়ে পড়ে। 

মেয়েরা কেন পরকীয়া করে তার কয়েক টি কারন নিচে বিস্তারিত আলোচনা করা হলোঃ

শারিরিক চাহিদাঃ মেয়েরা পরকীয়া করে কেন? তার অন্যতম প্রধান কারন হল এটি। স্বামী যদি স্ত্রীর শারিরিক চাহিদা পূরণ না করতে না পারলে স্ত্রীরা পরকীয়ায় জড়িয়ে পড়ে. 

সম্পর্কের মধ্যে অসন্তোষঃ স্বামী স্ত্রীর মাঝে তাদের সম্পর্ক নিয়ে সন্তুষ্টিত থাকে না। তখন মেয়েরা অন্য ছেলের প্রতি আকৃষ্ট হয় এবং তারা পরকীয়ায় আসক্ত হয়। কোন ধরনের মেয়েরা পরকীয়া করে? যারা নিজের সম্পর্ক নিয়ে সন্তুষ্ট নয় তারাই পরকীয়ায় আসক্ত হয়।
আলাদা আলাদা দৃষ্টি ভঙ্গিঃ দুটি মানুষের পছন্দ, দুজনের চাওয়া পাওয়া সবই আলাদা আলদা হয়। তাই যখন দুজন মানুষের বিয়ে হয়ে যায় তখন তারা একসাথে থাকতে থাকতে  তাদের মাঝে এসব বিষয় নিয়ে তাদের মধ্যে মতোবিরোধ দেখা যায় যার ফলে মেয়েরা পরকীয়ায় জড়িয়ে পড়ে। 

সম্পর্কে গুরুক্ত না দেওয়াঃ মেয়েরা পরকীয়া করে কেন তার একটি কারন হলো স্বামীরা তাদের স্ত্রীদের প্রতি গুরুক্ত না দেওয়া। বিয়ের পর স্বামীরা বাহিরের কাজকর্ম আরও বিভিন্ন কারনে ব্যস্ত হয়ে পড়ে ফলে তারা তাদের স্ত্রীদের সময় বা গুরুক্ত দেয় কোন ধরনের মেয়েরা পরকীয়া করে এই ধরনের মেয়েরা অন্য ছেলেদের প্রতি আকৃষ্ট হয়ে পড়ে।

পরস্পরের প্রতি আবেগ কমে যাওয়াঃ বিয়ের পর স্বামী স্ত্রীকে সময় না দিলে তাদের মধ্যে আবেগ কমে যায় তখন মেয়েরা একটি ভাল বন্ধুর খোঁজে কোন ছেলের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে।

কোন ধরনের মেয়েরা পরকীয়া করে

পরকীয়া একটি সামাজিক রোগ। আজকাল এই রোগ দিন দিন বেড়েই চলেছে। মেয়েরা পরকীয়া করে কেন? কোন ধরনের মেয়েরা পরকীয়া করে? তা গবেষণা করে দেখা গেছে, যে মেয়েরা নিয়মিত যোগ ব্যয়ামের অভ্যাস আছে তারা বেশি পরকীয়া করে। 
এছারাও যারা সকালে জগিং করে, টেনিস খেলে, সাঁতার কাটে, নিয়মিত সাইকেল চালায় তারা পরকীয়ায় আসক্ত হয় বেশি। কারন এই ধরনের মেয়েরা শারীরিক ভাবে এবং মানুষিক ভাবে খুব উৎফুল্ল থাকে। এছারাও তাদের যৌন চাহিদাও বেশি থাকে। দীর্ঘদিন এক সঙ্গীর সাথে থাকতে থাকতে একটা একঘেয়েমি চলে আসে তখন অনেক মেয়েরা পরকীয়ায় জড়িয়ে পড়ে। 

কোন ধরনের মেয়েরা পরকীয়া করে আরও কিছু কারন নিচে দেওয়া হলোঃ 

  • যে মেয়েরা সহজেই বিরক্ত হয়ে যায়
  • যেসব মেয়েরা সবসময়ই কনফিউজ থাকে যে সে চায়
  • যে মেয়েদের আকাঙ্ক্ষা বেশি 
  • যেই মেয়েরা বিয়ের আগে প্রেম করতো
  • যে মেয়েরা তাদের সঙ্গীকে সন্দেহ করতো
  • অনেক মেয়ে আছে যারা নিজেকে বেশি বড় মনে করে
  • যারা Commitment এ ভয় পাই 
  • যেসব মেয়েদের শারীরিক চাহিদা অনেক বেশি

স্ত্রী পরকীয়া করলে বোঝার উপায়

মেয়েরা পরকীয়া করে কেন? এবং আপনার স্ত্রী পরকীয়া করলে বোঝার উপায় হলো যদি দেখেন আপনার স্ত্রী খুব ঘন ঘন অন্য কোন কারো কথা বলে। সবসময় ফোন ব্যবহার করে এবং সেটা আপনার থেকে লুকিয়ে। আপনার কল এড়িয়ে যাওয়া কিন্তু ফোন সবসময় তার কাছেই থাকে আপনার কলের জবাব দেই না।
সবসময় বন্ধুদের সাথে আড্ডা দেয় আপনাকে সময় দেয় না। আপনি যখন তার সাথে ঘনিস্ট হতে চান কিন্তু আপনার স্ত্রী যদি আপনাকে এড়িয়ে যায় তাহলে বুঝে নিবেন আপনার স্ত্রী পরকীয়া করছে। এছারাও মেয়েরা পরকীয়া করে কেন? এবং কোন ধরনের মেয়েরা পরকীয়া করে এসব বিষয়ে যদি আপনি ভালভাবে জানেন তাহলে আপনার স্ত্রী পরকীয়া করলে বোঝার উপায় জানতে পারবেন খুব সুন্দর ভাবে.

আপনার স্ত্রী পরকীয়া করলে বোঝার উপায় বিস্তারিত ঃ

আপনার স্ত্রী যদি ফোন বা ইন্টারনেট এ বেশি আসক্ত হয়ঃ আপনি যদি লক্ষ্য করেন আপনার স্ত্রী  সবসময় ফোনের ব্যবহার বেশি করছে আগের তুলনায় তাহলে বুঝে নিন সে অন্য সম্পর্কে আছে। কিংবা আপনারা কোথাও ঘুরতে গেছেন তখন যদি দেখেন আপনার স্ত্রী ফোন এবং ইন্টারনেট নিয়ে ব্যস্ত থাকে তাহলে সেদিকে নজর রাখুন।

আপানার স্ত্রী যদি আপনাকে এবং আপনার পরিবারকে কম সময় দেয়ঃ আপনি যদি দেখেন হটাত করে আপনার স্ত্রী আপনাকে সময় কম দিচ্ছে, আপনি যদি তার কাছে জেতে চান বা তাকে নিয়ে ঘুরতে জেতে চান সে আপনাকে বিভিন্ন অজুহাত দেখিয়ে না করে দিচ্ছে এবং কোন কারন ছাড়া সবার কাছ থেকে নিজেকে গুটিয়ে নেয় তাহলে বুজবেন সে পরক্রীয়ায় লিপ্ত।

বেশি রেগে যাওয়াঃ যদি আপনি খেয়াল করেন আপনার স্ত্রী কারনে অকারনে কথায় কথায় রেগে জাচ্ছে, আপনাকে সবসময় রাগের চোখে দেখে  এটাও পরকীয়ার লক্ষন।

আপনি সারাদিন কি করবেন কোথায় যাবেন তা খুব আগ্রহের সাথে জিজ্ঞেস করাঃ আপনার প্রতিদিনের রুটিন যদি সে খুতিয়ে খুতিয়ে জানতে চাই আপনি বাসায় কখন আসবেন, কোথায় যাবেন, কি করবেন জানতে চাই কারন সে যেন নির্ভয়ে পরকীয়া চালিয়ে যেতে পারে।

আপনার স্ত্রী যদি তার সৌন্দর্য নিয়ে বেশি সচেতন হয়ঃ যদি দেখেন আপনার স্ত্রী তার পোশাক এবং নিজের সৌন্দর্যের দিকে খুব বেশি নজর দিচ্ছে কিন্তু সেটা আপনার জন্যে না আপনি দেখতে পান না সে আপনার কাছে আসেনা তাহলে এটা একটা পরকীয়ার লক্ষন হতে পারে। যখন মেয়েরা পরকীয়া করে তারা তাদের সৌন্দর্যের দিকে একটু বেশি নজর দেয়। 

মেয়েরা পরকীয়া করে কেনঃ শেষ কথা 

বিয়ের পর অন্য কারো সাথে সম্পর্ক করলে সেটাকে পরকীয়া বলে। এই পরকীয়া ছেলে মেয়ে উভয় করে। কিন্তু মেয়েরা পরকীয়া করে কেন? কোন ধরনের মেয়েরা পরকীয়া করে? এবং আপনার স্ত্রী পরকীয়া করলে বোঝার উপায় আজ আমরা অনেক ভাল ভাবে আমাদের পোস্ট এ বর্ণনা করেছি।মেয়েরা পরকীয়া করে কেন এবং কোন ধরনের মেয়েরা পরকীয়া করে জানতে আমাদের পোস্ট টি বিস্তারিত পড়ুন।  [Job Id= 22498]

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

মিহি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url